• ঢাকা

  •  শুক্রবার, মে ২৪, ২০২৪

বিনোদন

মঞ্চে গাইছিলেন নিক জোনাস, অন্তর্বাস ছুড়ে দিলেন নারী ভক্ত

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ০৮:৩৩, ১৪ আগস্ট ২০২৩

মঞ্চে গাইছিলেন নিক জোনাস, অন্তর্বাস ছুড়ে দিলেন নারী ভক্ত

ছবি: সংগৃহীত

নিউ ইয়র্কের ইয়াঙ্কি স্টেডিয়াম। গত শনিবার ছিল জোনাস ব্রাদার্সদের কনসার্ট দেখতে উপচে পড়া ভিড়। একসঙ্গে মঞ্চ মাতাবেন তিন ভাই - কেভিন জোনাস, জো জোনাস আর নিক জোনাস। এই সুযোগ হাতছাড়া করেননি নিউ ইয়র্কবাসী।

অন্যদিকে বরের গান শুনতে মেয়ে মালতি মেরিকে নিয়ে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। কিন্তু কনসার্টের মাঝেই ঘটলো এমন এক অপ্রীতিকর পরিস্থিতি, যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

জোনাস ব্রাদার্সের এই কনসার্টের একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে। জোনাস ব্রাদার্সদের ভক্ত সংখ্যা অগুণতি। তাঁরা মঞ্চে গান গাইলে অনেক নারী হৃদয়ের ধুকপুকানিই বেড়ে যায়। 

ভিডিওতে দেখা যায়, এক নারী ভক্ত কালো রঙা অন্তর্বাস খুলে তা নিকের উদ্দেশে ছোড়েন। ঘটনায় খানিক হতচকিত হলেও গান থামাননি নিক। গিটার হাতে গেয়ে চলেন প্রিয়াঙ্কার বর, ব্রা অবশ্য নিকের গা স্পর্শ করেনি। নিকের একাধিক ফ্যান অ্যাকাউন্ট থেকে শেয়ার হয়েছে সেই ভিডিও।

এদিন নিকের দেখা মিললো আকাশী রঙের শার্ট আর লালচে প্যান্টে। মঞ্চে গাইতে গাইতে ফ্যানেদের সঙ্গে কথোপকথন চালু ছিল নিকের। হঠাৎ করেই অন্তর্বাস উড়ে আসে তার দিকে, ওই ব্রা নজর এড়ায়নি নিকের। সেটি মাটি স্পর্শ করবার সময় নীচের দিকে তাকান গায়ক। পরের মহূর্তেই গান গাইতে গাইতে মঞ্চের অন্যদিকে হেঁটে যান। কোনো বাধা ছাড়াই কনসার্ট এগিয়ে চলে নিজের ছন্দে।

যদিও এই প্রথম নয়। এর আগে বহুবার নিকের উদ্দেশে ব্রা ছুড়েছেন মহিলা ভক্তরা। যার মধ্যে ২০১৯ সালের নিক জোনাসের এক কনসার্টে পপতারকার এক অন্ধ ভক্ত কনসার্টের শেষলগ্নে শরীর থেকে ব্রা খুলে ছুড়ে দিয়েছিলেন প্রিয় তারকার উদ্দেশ্য! তবে মঞ্চের নীচে দাঁড়ানো প্রিয়াঙ্কা চোপড়া সাদা রঙা সেই ব্রা ধরে ফেলেন। মাস কয়েক আগে ইন্টারনেটে নতুন করে ভাইরাল হয়েছিল সেই দৃশ্য।

এরপর হাওয়ায় সেই ব্রা দোলাতে দোলাতে কনসার্ট ভেনু ছাড়েন মিসেস নিক জোনাস। এবারও প্রিয়াঙ্কার উপস্থিতিতেই ঘটলো এমন ঘটনা। 

আগস্ট ‌১৪, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: