• ঢাকা

  •  শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

বিনোদন

জাহিরকে বিয়ে করছেন সোনাক্ষী?

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ০৯:৪৩, ৯ জুন ২০২২

জাহিরকে বিয়ে করছেন সোনাক্ষী?

বলিউডে দুদিন ধরে বহুল চর্চিত যে দুটি নাম, তারা হলেন জাহির ইকবাল এবং সোনাক্ষী সিনহা। জল্পনা বহু দিনের হলেও অবশেষে এই নায়িকার জন্মদিনে বুঝা গেলো প্রেমে হাবুডুবু জাহির-সোনাক্ষী!

সোনাক্ষীর জন্মদিনে ইকবালের আদুরে শুভেচ্ছা। জন্মদিনেই প্রকাশ্যে নায়িকার ভালবাসা। সে সব দেখেশুনেই অনুরাগীরা প্রায় নিশ্চিত, সাতপাকে ঘুরতে চলেছেন দু’জনে। কবে বিয়ের পিঁড়িতে বসবেন তারকা জুটি, আপাতত তা নিয়েই জল্পনা তুঙ্গে। 

সে জল্পনায় অবশ্য জল ঢেলে দিয়েছেন পাত্রী নিজেই। ভালবাসা আছে। সে কথা লুকোতে পারেননি সোনাক্ষী-জাহির। তা বলে এখনই বিয়ে? আর সেটাই বুঝিয়ে দিতে অভিনেত্রী পোস্ট করেছেন একটি ভিডিও।

তাতে মুখ অবশ্যই নায়িকার। তবে গলা তার নয়, খোদ শাহরুখ খানের। সোনাক্ষীর মুখে তারই সংলাপ- ‘আচ্ছা লাগতা হ্যায়, মজা আতা হ্যায়!

এই ভিডিয়ো পোস্ট করে সঙ্গে সোনাক্ষী লিখেছেন, ‘কেন বিয়ে নিয়ে হাত ধুয়ে আমার পিছনে পড়ে আছ?’

বেশ কিছুদিন আগে সোনাক্ষীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন ইকবাল। মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে তিনি নিজেই বলেছিলেন, “বহুদিন হয়ে গেছে। এই সব গুজবে আর কান দিই না। আমার আর সোনাক্ষীর সম্পর্ক নিয়ে কথা বলে যদি কেউ আনন্দ পান, তা নিয়ে আমার কিছু বলার নেই। এই ইন্ডাস্ট্রিতে কাজ করলে এই সব কিছুই যে সহ্য করতে হতে পারে, তার জন্য আমি মানসিক ভাবে প্রস্তুত।”

জুন ৯, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: