• ঢাকা

  •  শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

বিনোদন

বিগবস শো’য়ে সালমানের পারিশ্রমিক এক হাজার কোটি?

নিউজ ডেস্ক:

 আপডেট: ১৩:২২, ৭ আগস্ট ২০২২

বিগবস শো’য়ে সালমানের পারিশ্রমিক এক হাজার কোটি?

ইন্ডিয়ান টেলিভিশনে অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো বিগবস (Bigg Boss)। প্রতি বছর এই শোয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন দর্শকরা। গত সিজনে অর্থাৎ বিগবস ১৫ টিআরপি অনুযায়ী যথেষ্ট সফল। আর ইতোমধ্যেই বিগবস সিজন ১৬-র জন্য অপেক্ষা শুরু।

সংবাদমাধ্যম টেলিচক্কর-এর প্রতিবেদন অনুযায়ী, আগামী ১ অক্টোবর থেকে শুরু হবে বিগবস ১৬। সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহের মধ্যেই বিগবসের প্রোমো শ্যুট করবেন সালমান খান। তবে এখনো কালার্স বা বিগবসের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি।

বিগবস সঞ্চালনা করতে প্রতিবছরই পারিশ্রমিক বৃদ্ধি পায় সালমান খানের। এবারও বাড়বে। জানা গেছে এ বছর পারিশ্রমিক হিসেবে এক হাজার কোটি টাকা নিচ্ছেন সালমান খান।

এক সূত্র জানায়, ‘সালমান খান এবার তিনগুণ বেশি চেয়েছেন। তার দাবি, বিগত কয়েকটি সিজনে তার পারিশ্রমিক বাড়ানো হয়নি। এবার তিনি দৃঢ় প্রতিজ্ঞ, পারিশ্রমিক না বাড়ালে তিনি সঞ্চালনা করবেন না। তবে এ ব্যাপারে নিশ্চিত খবর এখনো পাওয়া যায়নি।’

ইতোমধ্যেই বিভিন্ন তারকাকে বিগবসে অংশ নিতে প্রস্তাব দেয়া শুরু হয়ে গেছে। শোনা যাচ্ছে- টিনা দত্ত, অর্জুন বিজলানি, দিব্যাঙ্কা ত্রিপাঠি, শিবাঙ্গি যোশী, পুনম পান্ডে, জন্নত জুবেরকে প্রস্তাব দেয়া হয়েছে। এ ছাড়াও আরুষি দত্ত, শিবম শর্মা, জয় দুঢানে, মুনমুন দত্ত, আজমা ফাল্লা, ক্যাট ক্রিস্টিয়ান, ফয়জল শেখ, কেভিন আলমাসিফার এবং বসির আলিকেও প্রস্তাব দেয়া হয়েছে।

গত সিজনে বিগবস জয়ী হয়েছিলেন অভিনেত্রী তেজস্বী প্রকাশ। প্রথম রানার আপ হয়েছিলেন প্রতীক সেজপাস এবং দ্বিতীয় রানার আপ হয়েছিলেন করণ কুন্দ্রা।

আগস্ট ৭, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: