• ঢাকা

  •  শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

বেতালা

বলেছিলেন ছবি আঁকবেন আর হয়েছিল কি এই পর্ন তারকার সঙ্গে?

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ০৮:১২, ৩০ এপ্রিল ২০২৩

বলেছিলেন ছবি আঁকবেন আর হয়েছিল কি এই পর্ন তারকার সঙ্গে?

অস্ট্রেলিয়ার জনপ্রিয় পর্নস্টার অ্যাঞ্জেলা হোয়াইট এক হাজারেরও বেশি পর্ন ছবিতে অভিনয় করেছেন। ক্যামেরার সামনে উদ্দাম যৌনতায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীদের মনপ্রাণ। কিন্তু সে তো পেশার খাতিরে। অ্যাঞ্জেলা হোয়াইট (Angela Gabrielle White) জানিয়েছিলেন, পেশার খাতিরে তিনি যেসব যৌন দৃশ্যের শুটিং করেন, পরে সেসব পর্দায় দেখতে মোটেই ভালো লাগে না। বাস্তবের যৌনতার প্রতিই তার বেশি আগ্রহ। তাই শুধু মানুষই নয়, ভিনগ্রহীদের সঙ্গে পর্যন্ত সঙ্গম করার ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি।

অ্যাঞ্জেলা জানিয়েছিলেন, অভিজ্ঞতা সঞ্চয়ের জন্যই এমনটা করতে চান তিনি। নতুন অভিজ্ঞতার প্রতি এমন আকর্ষণ থেকেই হয়তো এক অনুরাগীর প্রস্তাবে সাড়া দিতে দ্বিধা করেননি এই পর্ন তারকা। কিন্তু ঠিক কী অভিজ্ঞতা হয়েছিল সেখানে?

এমনিতে পর্ন অভিনেত্রীদের যতই আশরীর চিনে নিন না কেন ভক্তরা, তা কিন্তু পর্দাতেই সীমাবদ্ধ। পর্দায় যাকে সম্পূর্ণ নিরাবরণ দেখেন, যাকে নিয়ে মনে মনে স্বপ্নের জাল বোনেন, বাস্তবে তাকে ছুঁয়ে দেখার উপায় নেই মোটেও। কিন্তু খানিক অ্যাডভেঞ্চারের নেশাতেই সেইসব বিধিনিষেধ উড়িয়ে দিয়েছিলেন অ্যাঞ্জেলা হোয়াইট।

এক অনুষ্ঠানে তার সঙ্গে দেখা হয়েছিল এক ফরাসি যুবকের, যিনি পেশায় মডেল, আবার শিল্পীও। সেই যুবক তাকে নিজের ফোন নম্বর দিলেও অ্যাঞ্জেলা তার সঙ্গে যোগাযোগ করবেন বলে ভাবেননি মোটেও। কিন্তু একদিন হঠাৎ করেই খেয়ালের বশে তাকে ফোন করে বসেন অভিনেত্রী। দুজনের দেখাও হয়। সেখানে অভিনেত্রীর ছবি আঁকার প্রস্তাব দেন ওই শিল্পী। শিল্পীর এই প্রস্তাবে সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান অ্যাঞ্জেলা।

টাইটানিক ছবিতে জ্যাক যেমন প্রেমিকা রোজের নগ্ন ছবি স্কেচ করেছিল, তার সঙ্গেও তেমনই ঘটনা ঘটবে বলে আশা করেছিলেন অভিনেত্রী। কিন্তু বাস্তবে ঘটেছে তার উল্টো। ছবি আঁকা দূরে থাক, সঙ্গমেই মেতে ওঠেন তারা। কিন্তু সেই অভিজ্ঞতাও বিশেষ সুখের হয়নি। কারণ মিলনে লিপ্ত হলেও কোনোরকম সুরক্ষার কথা ভাবেননি ওই ব্যক্তি। তার উপরে অভিনেত্রীর সম্মতির তোয়াক্কা না করেই নিজের ফোনে তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তোলারও চেষ্টা করেন তিনি। সব মিলিয়ে অনুরাগীর সঙ্গে আকস্মিক যৌনতায় লিপ্ত হওয়ার সিদ্ধান্ত নিয়ে বেশ আফসোসই করতে হয়েছিল অভিনেত্রীকে।

আর সম্প্রতি রাখঢাক না করে সেই অভিজ্ঞতার কথাই ফাঁস করেছেন পর্ন তারকা।

এপ্রিল ৩০, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: