• ঢাকা

  •  মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

বেতালা

ঘরে কিছু না পেয়ে ৫০০ টাকা রেখে গেলো চোর

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১১:৫৫, ২৬ জুলাই ২০২৩

ঘরে কিছু না পেয়ে ৫০০ টাকা রেখে গেলো চোর

প্রতীকী ছবি

বিশেষ কাজে এক রাতের জন্য শহরের বাইরে গিয়েছিলেন দম্পতি। ফিরে এসে দেখেন, ফ্ল্যাটের মূল দরজার তালা ভাঙা। ঘরের কোনো জিনিসপত্রই খোয়া যায়নি। আলমারিও অক্ষত। ফ্ল্যাট থেকে কিছু চুরি যাওয়া তো দূরের কথা, উল্টো ফ্ল্যাটের মূল দরজার সামনে একটা ৫০০ টাকার নোট রাখা রয়েছে। গোটা ঘটনায় অবাক ওই বৃদ্ধ দম্পতি। 

ঘটনাটি ঘটেছে ভারতের রাজধানী দিল্লির রোহিনী এলাকায় সেক্টর ৮-এ। গত বৃহস্পতি ও শুক্রবারের মধ্যবর্তী সময়ে গভীর রাতে। পরে ২১ জুলাই পুলিশ এই বিষয়ে একটি অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। অভিযোগ করেছিলেন সেখানে বসবাসকারী ৮০ বছর বয়সী রামকৃষ্ণ।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, রামকৃষ্ণ অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার। তিনি জানান, তিনি এবং তার স্ত্রী বুধবার (১৯ জুলাই) সকালে গুরুগ্রামের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। তারা বাড়িতে ফিরে এসে দেখেন যে প্রধান ফটকের তালা ভাঙা। তবে বাড়ি থেকে কিছুই খোয়া যায়নি। তারা প্রধান গেটে একটি ৫০০ টাকার নোট দেখতে পান।

তদন্তে পুলিশের প্রাথমিক অনুমান, চোরেরা বাড়িতে ডাকাতির চেষ্টা করেছিল। যখন তারা ওই বাড়িতে চুরি করার মতো কিছু খুঁজে পায়নি, তখন চোরেরা উল্টে বাড়ির প্রধান গেটে ৫০০ টাকা রেখে চলে যায়।

পুলিশকে ওই বৃদ্ধ জানান, তিনি বাড়িতে কোনো মূল্যবান জিনিসপত্র রাখেননি। দম্পতি ফিরে আসার সময় আলমারিও অক্ষত ছিল।

তার অভিযোগের ভিত্তিতে পুলিশ ভারতীয় দণ্ডবিধির প্রাসঙ্গিক ধারায় একটি মামলা দায়ের করে চোরদের ধরতে অনুসন্ধান শুরু করেছে।

জুলাই ২৬, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: