• ঢাকা

  •  বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

বিনোদন

মন্দানা কারিমিকে গর্ভপাত করাতে বাধ্য করেছিলেন এক পরিচালক

নিউজ ডেস্ক:

 আপডেট: ১৯:২২, ১২ এপ্রিল ২০২২

মন্দানা কারিমিকে গর্ভপাত করাতে বাধ্য করেছিলেন এক পরিচালক

মন্দানা কারিমি

ইরানি বংশোদ্ভোত ভারতীয় মডেল ও অভিনেত্রী মন্দানা কারিমি। একজন সুপরিচিত সিনেমার পরিচালকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে সন্তানসম্ভবা হয়েছিলেন তিনি, কিন্তু পরবর্তীতে তিনি গর্ভপাত করতে বাধ্য হন। সম্প্রতি ‘লক আপ’ (Lock Upp) রিয়েলিটি শো'তে মন্দানা কারিমির (Mandana Karimi) ‘প্ল্যানড প্রেগনেন্সি’র কথা নিয়ে এমন বিস্ফোরক বক্তব্যে তোলপাড় চলছে নেটদুনিয়ায়।

এই ‘লক আপ’ শোয়ের সঞ্চালনা করছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। শোয়ের নিয়ম অনুযায়ী, অভিযোগপত্রে মনোনীত সকল প্রতিযোগীকে তাদের গোপনীয়তার সঙ্গে সম্পর্কিত একেকটি করে শব্দ দেওয়া হয়। মন্দানাকে ‘কামুক ডিরেক্টর’, পায়েল রোহতগিকে দেওয়া হয়েছিল ‘রিহ্যাব’ শব্দটি। শিবম শর্মাকে ‘বেস্ট ফ্রেন্ড’ এবং সাইশাকে ‘বিখ্যাত ডিজাইনার’ শব্দ দেওয়া হয়েছিল। এরপর মন্দানা ছুটে এসে তার গোপন কথা সূত্রে এই ঘটনা ফাঁস করেন।

মন্দানা জানান, তার স্বামী গৌরব গুপ্তার সঙ্গে সম্পূর্ণ বিচ্ছেদের আগেই তিনি এক সুপরিচিত পরিচালকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। তিনি বলেন, “এখানকারই এক সুপরিচিত পরিচালকের সঙ্গে আমার সম্পর্ক ছিল। তিনি সারা বিশ্বে নারীর অধিকার, নারীর স্বাধীনতা নিয়ে কথা বলতেন। তিনি তরুণ প্রজন্ম, এমনকী অনেক কিশোর-কিশোরীদের কাছেও আইডল। একেবারে শূন্য থেকে সফলতার দিকে তার যাত্রা অনেককেই ইনস্পায়ার করেছে। আমার সঙ্গে তখন ওর সম্পর্কে কথা আমরা কেউই প্রকাশ্যে আনিনি, কেন না তখনও আমার ডিভোর্স হয়নি।”

মন্দানা আরও বলেন, করোনার সময় তারা দু’জন একত্রে থাকতে শুরু করলে ধীরে ধীরে তিনি ওই পরিচালককে বিশ্বাস করতে শুরু করেন। শেষমেষ মা’ও হন মন্দানা, এমনকী দু’জনের অনুমতিতেই পুরোপুরি ‘প্ল্যানড প্রেগন্যান্ট’ হয়েছিলেন তিনি। কিন্তু এর পরেই বেঁকে বসেন ওই পরিচালক। মন্দানার কথায় ওই পরিচালক বলেছিলেন, 'আমি বিশ্বাস করিনি তুমি এটা করতে পারবে। ৩৩ বছর বয়সে কেউ এত সহজে গর্ভবতী হয়ে যায়!’

এরপর দুই তরফের বন্ধুদের সঙ্গে আলোচনা করেই মন্দানা বাধ্য হয়ে গর্ভপাত করান। তবে ওই পরিচালকের নাম তিনি প্রকাশ করতে চাননি। অবশ্য মন্দানা মনে করেন ওই ব্যক্তি কোনো ভাবেই তার প্রাপ্ত সম্মানের যোগ্য নন।

তবে এই প্রথম নয়, এর আগে বহুবার লকআপে বিতর্কিত বিষয় উঠে এসেছে। কখনো ভোট দিলে পুনম পান্ডে নগ্ন হবেন বলে দাবি করেন, আবার কখনও কোও শিল্পপতির স্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলিউডের কোনও ব্যক্তিত্ব। এমন অনেক বিষয় কঙ্গনার শোয়ে উঠে আসতে শুরু করেছে, যার জেরে শোয়ের জনপ্রিয়তা বাড়ছে হু হু করে।

এপ্রিল ১২, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: