• ঢাকা

  •  মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

বিনোদন

ছবি পোস্ট করে ইতিহাস গড়লেন আল্লু অর্জুন

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১০:৪০, ২৬ জুলাই ২০২৩

ছবি পোস্ট করে ইতিহাস গড়লেন আল্লু অর্জুন

নতুন সোশ্যাল মিডিয়া অ্যাপ 'থ্রেডস'। মেটার এই নতুন অ্যাপ প্রকাশ্যে আসতেই তা বিশ্বজুড়ে ঝড় তুলেছে। সকলেই এই অ্যাপের প্রতি বিশেষ কৌতুহল প্রকাশ করছে বর্তমানে। সেলেব থেকে শুরু করে সাধারণ মানুষ, প্রত্যেকেই এখনই এই অ্যাপে এখন বিশেষ আগ্রহী। ঝড়ের গতিতে ভাইরাল এখন এই অ্যাপের বিভিন্ন ফিচার্স। তবে ভারতের বুকে কোনও সেলেব এখনও সেই মাত্রায় পৌঁছতে পারেনি যা আল্লু অর্জুন এবার করে দেখালেন। 

দক্ষিণী স্টার আল্লু অর্জুনকে নিয়ে ভক্তদের মনে বরাবরই কৌতুহলের পারদ থাকে তুঙ্গে। তাঁর ছবি হোক কিংবা সোশ্যাল মিডিয়া পোস্ট। ঝড়ের গতিতে তা ভাইরাল হয় নেট দুনিয়ায়। এবার নয়া অ্যাপে গিয়ে রেকর্ড গড়লেন আল্লু অর্জুন। 

থ্রেডস অ্যাপে পোস্ট করেন একটি ছবি। আর তা পোস্ট করা মাত্রই মুহূর্তে এক মিলিয়ান ভিউ ছাড়াল। তিনিই প্রথম ভারতীয় অভিনেতা, যার পোস্টে এই পরিমাণ রিচ নজরে এলো। যার ফলে সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে অভিনেতাকে নিয়ে চর্চা উঠল তুঙ্গে।

আল্লু অর্জুন এখন ব্যস্ত রয়েছেন, তাঁর আগামী ছবির কাজ নিয়ে। পুষ্পা ছবির শুটিং নিয়ে এখন ব্যস্ত তিনি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির টিজডার। পুষ্পা ছবির থেকে পুষ্পা-২ ছবি অনেক বেশি চমক সৃষ্টি করবে বলেই আশা ভক্তদের। ছবির টিজ়ারও তেমনই ইঙ্গিত করে। 

শোনা যাচ্ছে এই ছবির জন্য নাকি আল্লু অর্জুন মোট পারিশ্রমিক নিয়েছেন ১২৫ কোটি টাকা, যেখানে পুষ্পা ছবির জন্য তিনি নিয়েছিলেন মাত্র ৪৫ কোটি টাকা। 

এখন দেখার এই ছবি বক্স অফিসে ঠিক কতটা প্রভাব ফেলতে পারে। 

করোনার পর পুষ্পা ছবি দর্শকদের প্রেক্ষাগৃহে ফিরিয়েছিলেন। এবার পালা বক্স অফিস রেকর্ডের।

জুলাই ২৬, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: