• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

বাংলাদেশ

বাহুবলে বাস খাদে পড়ে ৩ জন নিহত, আহত ৩০

নিজস্ব সংবাদদাতা

 প্রকাশিত: ০৭:৩৪, ২৪ জানুয়ারি ২০২০

বাহুবলে বাস খাদে পড়ে ৩ জন নিহত, আহত ৩০

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলার কামাইছড়া এলাকায় ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩০ জন।

আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছেন স্থানীয়রা।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কামাইছড়া এলাকার অদূরে পাহাড়ি টার্নিং পয়েন্টে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে বাসটি খাদে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে রশিদপুর গ্যাস ফিল্ডের ক্রেন দিয়ে গাড়ির নিচ থেকে দুই নারীসহ বাসের হেলপারের মরদেহ  উদ্ধার করা হয়।

নিহতরা হলেন হবিগঞ্জ সদর উপজেলার দৌলতপুর গ্রামের কমলা আক্তার (৩৫), বাস চালকের সহকারী শায়েস্তাগঞ্জ উপজেলার মড়রা গ্রামের আবু সাঈদ (৩০) ও অজ্ঞাতপরিচয় হিন্দু নারী (৬০)।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে সব আহতদের উদ্ধার করতে সক্ষম হয়। এ ঘটনায় ঢাকা সিলেট পুরাতন মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ ও সাতগাও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক করেন।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান দুর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, তিন জনের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কেন্দ্র, বাহুবল উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানুয়ারি ২৪, ২০২০

মন্তব্য করুন: