• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

বাংলাদেশ

লক্ষ্মীপুরে জিপ-অটোরিকশা সংঘর্ষে ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি

 প্রকাশিত: ০২:২৮, ২৬ ফেব্রুয়ারি ২০২০

লক্ষ্মীপুরে জিপ-অটোরিকশা সংঘর্ষে ৬ জনের মৃত্যু

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও জিপের সংঘর্ষে ৬ জনের মৃত্যু হয়েছে। এদের সবাই অটোরিকশার যাত্রী। তাদের মধ্যে দুই নারী ও দুই শিশু রয়েছেন। গুরুতর অবস্থায় একজন হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৬টার দিকে সদর উপজেলার চরচামিতা এলাকায় লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতদের তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, নোয়াখালীর চাটখিলের রুনু আক্তার (৪০), তার শিশু ছেলে মিরাজ (৮), লক্ষ্মীপুর পৌরসভার অটোরিকশা চালক সুমন (৪০)। অপর নিহত তিনজনের পরিচয় সনাক্ত করা যায়নি।

আহত মোহাম্মদ উল্লার বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার হাজীপাড়ায়। 

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, সন্ধ্যায় সিএনজিচালিত অটোরিকশাটি সাতজন যাত্রী নিয়ে নোয়াখালী থেকে লক্ষ্মীপুরের দিকে যাচ্ছিল। পথে চরচামিতা এলাকায় লক্ষ্মীপুর থেকে নোয়াখালীমুখী পাজেরো জিপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাটি ধুমড়ে-মুছড়ে যায়। এতে অটোরিকশার ৭  যাত্রীই গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক চার যাত্রীকে মৃত ঘোষণা করেন।

পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে আরও এক নারী ও ঢাকায় নেওয়ার পথে এক শিশুর মৃত্যু হয়। আহত একজনের অবস্থাও আশংকাজনক।

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ওসি) মো. রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত অটোরিকশা ও জিপটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। জিপের চালকসহ অন্যরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। 

 

মন্তব্য করুন: