• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

বাংলাদেশ

কক্সবাজার বিচে ছুরিকাঘাত করে ৩ পর্যটকের সর্বস্ব ছিনতাই

নিজস্ব প্রতিনিধি

 প্রকাশিত: ০২:৪২, ১৬ মার্চ ২০২০

কক্সবাজার বিচে ছুরিকাঘাত করে ৩ পর্যটকের সর্বস্ব ছিনতাই

কক্সবাজার: কক্সবাজারের সমুদ্র সৈকতে শৈবাল পয়েন্টে তিন পর্যটককে ছুরিকাঘাত করে সর্বস্ব ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। এ ঘটনায় গুরুতর আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (১৫ মার্চ) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আহত পর্যটকরা হলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাঈম শেখ (২৫), ঢাকার পল্লবী এলাকার ব্যবসায়ী সালাউদ্দিন রাজ্জাক (৩১) ও মোশাররফ হোসেন জনি (৩২)।

পরে লাইফগার্ড ও বিচকর্মীরা তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে নাঈম শেখের অবস্থাআ আশঙ্কাজনক।

ছুরিকাঘাতে আহত সালাউদ্দিন রাজ্জাক বলেন, রাতে খাবার খেয়ে আমরা তিনজন সমুদ্র উপভোগের জন্য বের হয়ে ঝাউবিথীতে হাঁটতে থাকি। হঠাৎ রাত সাড়ে ১১টার দিকে ৭-৮ জন এসে আমাদের ঘিরে ফেলে। একপর্যায়ে ধস্তাধস্তি ও চিৎকার শুরু করলে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে নগদ ১ লাখ ৬০ হাজার টাকা ও ৩টি মোবাইল  নিয়ে পালিয়ে যায়।

সৈকতের লাইফ গার্ড কর্মী মোহাম্মদ সরওয়ার হোসেন বলেন, চিৎকার শুনে আমি এবং বিচকর্মী খোরশেদ আলম এগিয়ে যাই। দেখি রক্তাক্ত অবস্থায় তিনজন পর্যটক পড়ে আছে। পরে তাদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাই। এরপর পুলিশ ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটকে খবর দিই।

কক্সবাজার সদর মডেল থানার অপারেশন অফিসার (ওসি) মাসুম খান জানান, ঘটনার পরপরই পুলিশ অভিযান শুরু করেছে। এ ঘটনার সঙ্গে যারাই জড়িত তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

মার্চ ১৬, ২০২০

মন্তব্য করুন: