• ঢাকা

  •  শুক্রবার, মে ১০, ২০২৪

বাংলাদেশ

পদ্মাসেতু উদ্বোধন জুন মাসেই: সেতুমন্ত্রী

নিউজ ডেস্ক:

 আপডেট: ১৪:০৪, ২ জুন ২০২২

পদ্মাসেতু উদ্বোধন জুন মাসেই: সেতুমন্ত্রী

পদ্মাসেতু উদ্বোধন আগামী জুন মাসেই করা হবে বলে জানিয়েছেন আওয়ামী  লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, পদ্মাসেতু উদ্বোধনের তারিখ পেছানো হয়নি। আগামী জুনেই পদ্মাসেতুর উদ্বোধন করা হবে।

বৃহস্পতিবার (৫ মে) দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জে নিজ বাড়িতে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আমি অসুস্থ থাকায দীর্ঘ সময এলাকায আসতে পারিনি।দীর্ঘদিন মা-বাবার কবর জিয়ারত করতে পারিনি।কবর জিয়ারত শেষে এলাকার জনগণকে কাছে পেয়ে আমি অভিভুত।

সেতুমন্ত্রী বলেন, করোনাকালীন এলাকার জন্য যা কিছু করার দরকার সবই করেছি।এলাকার সঙ্গে আমার সম্পর্ক কখনো বিচ্ছিন্ন হয়নি। অক্সিজেন কনসেন্ট্রেটর, আইসিইউ প্রতিস্থাপন, খাদ্যসামগ্রী, ত্রাণসামগ্রী দিয়েছি।

তিনি বলেন, যারা আমার ভোটার তাদের মাঝে আসতে পেরে ভালো লাগছে। নিজের বাড়িতে এসেছি, নিজের খাবার খেয়েছি, নামাজ পড়েছি। আমার আজকে অনেক ভালো লেগেছে। যা ভাষায় প্রকাশ করা যাবে না।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ১৩ বছরে ২৬ বার আন্দোলনের ঘোষণা দিয়েও আন্দোলন করতে ব্যার্থ হয়ছে।নুতন করে আর কি আন্দোলন করবে। বিএনপির আন্দোলনের কথা শুনে মানুষ হাসে। 

এর আগে বৃহষ্পতিবার সকাল ১১টায় নিজ বাড়িতে আসেন এবং মা ও বাবার কবর জিয়ারত করেন ওবায়দুল কাদের। জিয়ারত শেষে এলাকার সাধারণ মানুষ,নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। পরে উপজেলা ডাকবাংলায় কোম্পানিগঞ্জ উপজেলা শাখার নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। বাসস

মে ৫, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: