• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

বাংলাদেশ

বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন স্বাশিপ, ময়মনসিংহের নেতারা

তানজিম ইবনে জামান, নিজস্ব প্রতিবেদক

 আপডেট: ১৪:০৯, ৩ সেপ্টেম্বর ২০২২

বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন স্বাশিপ, ময়মনসিংহের নেতারা

ছবি: সময়বিডি.কম

গোপালগঞ্জ থেকে: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) ময়মনসিংহ বিভাগের নেতা ও সদস্যরা।

শুক্রবার (২ সেপ্টেম্বর) স্বাশিপ নেতা নেতা, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (বাকসু) সাবেক ভিপি, ময়মনসিংহের ঐতিহ্যবাহী সৈয়দ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ ড. এ কে এম আব্দুর রফিক এর নেতৃত্বে টুঙ্গিপাড়ায় বাংলাদেশের স্বাধীনতার মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করেন এবং তার স্মরণে সেখানে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।

এরপর পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তারা সকলে ১৫ আগস্টে বঙ্গবন্ধু ও তার পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করেন এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন।

পরে অধ্যক্ষ ড. এ কে এম আব্দুর রফিক বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে তাতে স্বাক্ষর করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে ড. এ কে এম আব্দুর রফিক এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, প্রায় ছয়শ'র মতো শিক্ষক এখানে উপস্থিত হয়েছেন। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান এবং শিক্ষকবৃন্দ এখানে এসেছেন। আমাদের স্বাধীনতা শিক্ষক পরিষদের জন্য, আমাদের দেশে প্রগতিশীল শিক্ষকদের জন্য দিনটি একটি স্বরণীয় দিন। আমরা আজকে স্বাধীনতা শিক্ষক ফোরামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে এসেছি। 

এ সময় স্বাশিপ ফোরামের সদস্যবৃ্ন্দ উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ৩, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: