• ঢাকা

  •  শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

বাংলাদেশ

গাজীপুরে নৌকার প্রচারণায় ড. ফসিউর রহমান

নিজস্ব প্রতিনিধি:

 আপডেট: ০৮:৫৪, ১২ জুন ২০২৩

গাজীপুরে নৌকার প্রচারণায় ড. ফসিউর রহমান

ছবি: সময়বিডি.কম

পাবনা: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজমত উল্লা খাঁন এর পক্ষে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেছেন পাবনার চাটমোহরের কৃতি সন্তান, পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এলাকা থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড. মোঃ ফসিউর রহমান।

শুক্রবার (১২ মে) সারাদিন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলীর নেতৃত্বে অনুষ্ঠিত ক্যাম্পেইনে কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্যদের নিয়ে তিনি ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করেন এবং এ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানান। এ সময় তিনি ভোটারদের হাতে হাতে নৌকা প্রতীকের লিফলেট তুলে দেন।  

ভোটারদের কাছে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড ও অর্জনের কথা তুলে ধরেন। আগামী দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজমত উল্লা খাঁনকে বিজয়ী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আজমত উল্লা খাঁনের পক্ষে নির্বাচনী প্রচারণায় ড. ফসিউর রহমান।

মে ১৩, ২০২৩

ইকবাল কবীর রনজু/এবি/

মন্তব্য করুন: