• ঢাকা

  •  সোমবার, মে ৬, ২০২৪

বাংলাদেশ

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন জনগণের কাছে তুলে ধরার আহ্বান প্রধানমন্ত্রীর

অনলাইন ডেস্ক:

 প্রকাশিত: ১৫:০৫, ২৮ জুলাই ২০২৩

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন জনগণের কাছে তুলে ধরার আহ্বান প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঢাকা: গত সাড়ে ১৪ বছরের সার্বিক উন্নয়ন জনগণের সামনে তুলে ধরতে দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষির্কী উপলক্ষে বৃহস্পতিবার (২৭ জুলাই) রাতে তাঁর সরকারি বাসভবন গণভবনে সংগঠনের নেতৃবৃন্দের সাথে সাক্ষাতকালে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

বৈঠকের পর প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সচিব কেএম শাখাওয়াত মুন সংবাদমাধ্যমকে এ কথা জানান।

তিনি স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীসহ তাঁর দলের নেতাকর্মীদের জাতির পিতার আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জনগণের সেবা করার আহ্বান জানান।

প্রধানমন্ত্রী বন্যা, ঘূর্ণিঝড় ও খরার মতো যেকোন দুর্যোগে সর্বদা জনগণের পাশে দাঁড়ানোর জন্য দলের নেতাকর্মীদের বিশেষকরে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

তিনি করোনাভাইরাস মহামারি চলাকালে কৃষকদের ধান কেটে দিয়ে এবং অসহায় মানুষের দোড়গোড়ায় খাদ্য পৌঁছে দিতে মানুষের পাশে দাঁড়ানোর জন্য স্বেচ্ছাসেবক লীগের প্রশংসা করেন।

এ উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা কেক কেটে দলের প্রতিষ্ঠাবাষির্কী এবং প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা ও একমাত্র ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উদযাপন করেন।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম উপস্থিত এ সময় উপস্থিত ছিলেন।

ভারপ্রাপ্ত শব্দ সরিয়ে প্রেসিডেন্ট হিসেবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ দায়িত্ব পান গাজী মেসবাউল হোসেন শাচ্চু।

সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু অনুষ্ঠানটি সঞ্চালন করেন।

জুলাই ২৮, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: