• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

বাংলাদেশ

পাবনা সফরে যাচ্ছেন রাষ্ট্রপতি

পাবনা প্রতিনিধি

 প্রকাশিত: ২৩:১৪, ২৩ সেপ্টেম্বর ২০২৩

পাবনা সফরে যাচ্ছেন রাষ্ট্রপতি

পাবনা: তিন দিনের সফরে আগামি ২৭ সেপ্টেম্বর নিজ জেলা পাবনায় যাচ্ছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। রাষ্ট্রপতি হিসেবে পাবনায় এটি হবে তার দ্বিতীয় সফর।

গত বুধবার (২০ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির কার্যালয় থেকে পাবনা জেলার এ সফরসূচি প্রকাশ করা হয়েছে।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহম্মদ মামুনুল হক স্বাক্ষরিত এক চিঠিতে জানানো হয়েছে, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ২৭ সেপ্টেম্বর বুধবার বিকেল ৩টা ১০ মিনিটে ঢাকার তেজগাঁও হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে পাবনার উদ্দেশ্যে যাত্রা করবেন। বিকেল চারটা ১০ মিনিটে পাবনা সার্কিট হাউজে গার্ড অব অনার শেষে তিনি ওইদিন সেখানে বিশ্রাম ও রাতযাপন করবেন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় রাষ্ট্রপতি পাবনা সার্কিট হাউজ থেকে সাঁথিয়ার উদ্দেশে সড়কপথে রওনা দিবেন। বিকেল চারটায় সেখানে নৌকাবাইচ প্রতিযোগিতা দেখবেন এবং বিকেল ৫টায় সেখান থেকে পাবনা সার্কিট হাউজে আসবেন এবং সেখানে রাতযাপন করবেন।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টা ৫০ মিনিটে পাবনা সার্কিট হাউজে গার্ড অব অনার শেষে বেলা ১১টার দিকে তিনি ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

রাষ্ট্রপতির তিনদিনের পাবনা সফরকে কেন্দ্র করে ইতোমধ্যেই পাবনার সর্বস্তরের নেতাকর্মী ও জনগনের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

এ বিষয়ে পাবনার জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামান বলেন, ইতোমধ্যেই রাষ্ট্রপতির পাবনা সফরকে কেন্দ্র করে সকল প্রস্ততি শুরু হয়েছে। সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসন নিরপত্তা জোরদার করেছে।

সেপ্টেম্বর ২৩, ২০২৩

ইকবাল কবীর রনজু/এবি/

মন্তব্য করুন: