• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

বাংলাদেশ

জমি বিক্রি না করায় স্ত্রীর মাথা ন্যাড়া করলো স্বামী

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট সংবাদদাতা

 প্রকাশিত: ১০:১৭, ২ এপ্রিল ২০১৮

জমি বিক্রি না করায় স্ত্রীর মাথা ন্যাড়া করলো স্বামী

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধায় বাবার বাড়ির জমি বিক্রি না কারায় স্ত্রী শাহানারা বেগমের মাথা ন্যাড়া করে দিয়েছে স্বামী বাবুল হোসেন।

ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (২৯ মার্চ) রাতে জেলার হাতীবান্ধা উপজেলার সির্ন্দুনা ইউনিয়নের হলদিবাড়ী গ্রামে।

ওই ঘটনায় স্বামী বাবুল হোসেন ও তার বোন মহুরন বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। 

স্থানীয় ও পুলিশরা জানান, বাবুল হোসেনের স্ত্রীর বাবা জিল্লু হোসেন মারা যাওয়ার পর থেকে বাবুল তার স্ত্রীকে বাবার কাছ থেকে পাওয়া জমি বিক্রি করে টাকা আনতে বলেন। কিন্তু এতে বাবুলের স্ত্রী শাহানারা বেগম রাজি না হওয়ার তার উপর প্রায় সময় নির্যাতন করেন বাবুল হোসেন ও তার দুই বোন। বৃহস্পতিবার এ নিয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হয়। ওই ঘটনার জের ধরে বাবুল, তার দুই বোন মহুরন বেগম ও আমেনা বেগম ৩ জন মিলে শাহানারা বেগমের মাথা ন্যাড়া করে দেয়।

পরে স্থানীয়দের সহযোগিতায় শাহানারা পালিয়ে এসে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি হয়েছে। খবর পেয়ে হাতীবান্ধা থানা পুলিশের ওসি উমর ফারুক প্রথমত হাসপাতালে পরে ঘটনাস্থলে যায়। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্বামী বাবুল হোসেন ও তার বোন মহুরন বেগমকে গ্রেফতার করেন। 

হাতীবান্ধা থানার ওসি উমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। ওই গৃহবুধর স্বামী ও ননদকে গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

এপ্রিল ০২, ২০১৮

মন্তব্য করুন: