• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

কলমাকান্দায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে যুবকের রহস্যজনক মৃত্যু

 আপডেট: ১২:৫৫, ২ মে ২০২২

কলমাকান্দায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে যুবকের রহস্যজনক মৃত্যু

নেত্রকোনা: নেত্রকোনা জেলার কলমাকান্দায় প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে প্রেমিক সাবের শরিফ খান শুভ (২৩) মৃত্যুকে ঘিরে রহস্যের সৃষ্টি হয়েছে। অনেকেই ধারণা করছেন শুভকে হত্যা করা হয়েছে। 

নিহতের গলায় আঘাতের চিহ্ন থাকায় এ মৃত্যুকে ঘিরে পুলিশ ও স্থানীয়দের মাঝে রহস্যের সৃষ্টি হয়েছে। 

গত শনিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় নেত্রকোণার কলমাকান্দায় লেংগুড়া ইউনিয়নে ভারতীয় সীমানা ঘেষা কাঁঠালবাড়ি বাগান এলাকায় গণেশ্বরী নদীর পাড় থেকে নিহতের দেহ উদ্ধার করে পুলিশ।

পরে রবিবার (১ মে) বেলা সাড়ে ১১টায় মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত প্রেমিক সাবের শরিফ খান শুভ (২৩) একই জেলার পাম্ববর্তী উপজেলার দুর্গাপুরের ঝাঞ্জাইল গ্রামের আলি উসমান খানের ছেলে। প্রেমিকা শাহনাজ বেগম (২০) লেংগুড়া ইউনিয়নের তিনবারের প্রাক্তন চেয়ারম্যান ও কাঁঠালবাড়ি বাগান এলাকার আবু তাহেরের মেয়ে।

কলমাকান্দার থানার উপ-পরিদর্শক (এসআই) নিহতের পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে সংবাদমাধ্যমকে জানান, শরিফ খান শুভ বেশকিছু পূর্বে মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান নগদে চাকরির সুবাদে প্রেমিকার বাড়ির এলাকায় যাতায়াত ছিল। এদিকে শাহনাজ দুর্গাপুর কলেজে উচ্চ মাধ্যমিক শ্রেণিতে ভর্তির হওয়ায় তাদের মধ্যে পরিচয়, মোবাইলে কথাবার্তা, দেখা-সাক্ষাত ও অতঃপর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের বিষয়টি জানাজানি হলে দুই পরিবারের মাঝে দ্বন্ধের সৃষ্টি হয়। 

পরে পরিবারের চাপে শুভ নগদের চাকরি ছেড়ে ঢাকায় এক বেসরকারি প্রতিষ্ঠান চাকুরিতে যোগদান করেন। প্রেমিক ঈদের ছুটিতে বাড়ি আসলে প্রেমিকার ফোন পেয়ে দেখা করতে গত শনিবার (৩০ এপ্রিল) বিকেলে প্রেমিকার এলাকায় আসেন। সন্ধ্যার দিকে প্রেমিকা প্রেমিকের (শুভ) মা’র মোবাইলে জানায় আপনার ছেলে অজ্ঞান হয়ে নদীর তীরে পড়ে রয়েছে। এদিকে স্থানীয়রা খবর দিলে রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল আহাদ খান সাংবাদিকদের জানান, গলায় দাগের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে। মৃত্যুকে ঘিরে রহস্যের জন্ম দেয়ায় রবিবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মে ২, ২০২২

মন্তব্য করুন: