• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

কালুখালীতে ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ৫ জন-সহ নিহত ৬

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৩:৩৯, ১ জুন ২০২২

কালুখালীতে ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ৫ জন-সহ নিহত ৬

রাজবাড়ী: রাজবাড়ী জেলার কালুখালীতে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে ট্রাক-অটোরিকশা-প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে একই প‌রিবারের ৫ জন-সহ ছয় অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুই জন।

বুধবার (১ জুন) সকাল পৌনে ৯টার দিকে কালুখালী চাঁদপুর ফায়ার স্টেশনের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের মধ্যে তিনজন নারী, দুটি শিশু ও একজন পুরুষ।

নিহতরা হলেন, পাংশা পুইজোরের ব‌সির উদ্দিন মিয়ার ছেলে অটোরিকশার চালক নাসির (৩২), একই এলাকার মোতালেব মন্ডলের মেয়ে ম‌রিয়ম (৪০), স্ত্রী মসিরন বিবি (৬০), না‌তি ইউসুফ আলী (৫), নয়ন (৮) ও নাতনি শিলা।

জানা ‌গেছে, রাজবাড়ী থে‌কে কু‌ষ্টিয়াগামী এক‌টি দ্রুতগ‌তির ট্রাকের সঙ্গে মুখোমু‌খি সংঘর্ষ হয় রাজবাড়ীগামী অটোরিকশার। এ সময় প্রাইভেট কারটি অটোরিকশার পেছনে থাকায় এটিও ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুমড়ে মুচড়ে যায় অটো‌রিকশা‌টি আর প্রাইভেট কারের সামনের অংশ ট্রাকের নিচে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার তিন যাত্রী এবং কালুখালী উপজেলা হাসপাতালে নেয়ার পর আরো তি‌নজনের মৃত্যু হয়।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান বলেন, পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে, তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন। আহত ব্যক্তিদের চিকিৎসা দেয়া হচ্ছে।

রাজবাড়ী সদর ফায়ার স্টেশ‌ন কর্মকর্তা সরাজ মিয়া জানান, তারা দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করেন।

জুন ১, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: