• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

২ দিন ধরে নিখোঁজ বানেশ্বর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সিদ্ধার্থশংকর

জালাল উদ্দিন লস্কর, মাধবপুর সংবাদদাতা

 আপডেট: ২২:৩৪, ১৬ জুন ২০২২

২ দিন ধরে নিখোঁজ বানেশ্বর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সিদ্ধার্থশংকর

মাধবপুর (হবিগঞ্জ): হবিগঞ্জের মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের বানেশ্বর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সিদ্ধার্থ শংকর দত্ত গত দিন ধরে নিখোঁজ রয়েছেন।

বুধবার (১৫ জুন) নিখোঁজ শিক্ষকের স্ত্রী পিংকী দত্তের করা সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, ১৪ জুন (মঙ্গলবার) প্রতিদিনের মতো মাধবপুর পৌর শহরের শ্যামলীপাড়ার বাসা থেকে মেয়ে অংকিতা দত্তকে সাথে নিয়ে মোটরসাইকেলে বিদ্যালয়ের উদ্দেশ্যে রওয়ানা হন  সিদ্ধার্থ শংকর দত্ত। বিকাল পৌনে ৩টার দিকে অংকিতা দত্ত একা বাসায় ফিরে আসলে তার কাছে খবর নিয়ে পিংকী দত্ত জানতে পারেন, বিদ্যালয় ছুটির পর বেলা ২টায় সিদ্ধার্থ শংকর অজ্ঞান হয়ে পড়লে তার মাথায় পানি ঢেলে শুশ্রূষা করার পর সুস্থ হয়ে মোটরসাইকেল নিয়ে বিদ্যালয় ত্যাগ করেন। এর পর থেকে আর তার খোজ মিলছে না। তার ব্যবহৃত মোবাইল (০১৭১৭৫৪০৭৩৮) বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে নিখোঁজ স্কুল শিক্ষকের স্ত্রী পিংকী দত্ত মাধবপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। ডায়েরি নং ৭৯৭।

পিংকী দত্তের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, প্রথমে মেয়ে অংকিতার ফোনে স্বামীর অসুস্থতার খবর জানতে পারেন।পরে মোবাইলে স্বামীর সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও ফোন ধরেও কোনো কথা না বলেই ফোন রেখে দেন। স্বামী নিঁখোজের ঘটনায় পিংকীর পরিবার উদ্বিগ্ন।

জানা গেছে, সিদ্ধার্থ শংকর দত্তের দেশের বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলার সাতকুড়া গ্রামে। সিদ্ধার্থের পিতা নিরঞ্জন দত্ত মনতলা শাহজালাল সরকারি কলেজে দীর্ঘদিন অধ্যাপনা করে বছর চারেক আগে মৃত্যুবরণ করেন।

বানেশ্বর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবল চন্দ্র দাস জানান, 'সিদ্ধার্থ শংকর দত্ত ড্রাগ এডিকটেড। তিনি বিদ্যালয়ে এসে কেবল ঘুমান।তাকে সংশোধনের জন্য অনেকবার বলা হয়েছে। সর্বশেষ তার বেতনের বিদ্যালয় প্রদত্ত অংশ আটকে দেয়ার সিদ্ধান্ত হয়। তাকে সংশোধনের সুযোগ দিতে ভয় দেখাতেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।এরপরই সিদ্ধার্থ একপর্যায়ে বিদ্যালয়ে মাথা ঘুরে পড়ে যান।'

জুন ১৬, ২০২২

জালাল/এসবিডি/এবি/

মন্তব্য করুন: