• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

ত্রাণ বিতরণকালে হৃদরোগে আক্রান্ত হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু

শাহ্ আলম ভূঁইয়া, বিশেষ প্রতিনিধি

 প্রকাশিত: ১৮:৩৫, ১৯ জুন ২০২২

ত্রাণ বিতরণকালে হৃদরোগে আক্রান্ত হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু

কেন্দুয়া (নেত্রকোনা): নেত্রকোণার কেন্দুয়ায় বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে হৃদরোগে আক্রান্ত হয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবির আহমেদ খান রুজেল মারা গেছেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

রবিবার (১৯ জুন) সকাল ১১টার দিকে উপজেলার নওপাড়া এলাকায় ত্রাণসামগ্রী বিতরণকালে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে।  

জানা যায়, কেন্দুয়া উপজেলার মোজাফরপুর, কান্দিউড়া ও নওপাড়া ইউনিয়নে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে  ত্রাণসামগ্রী বিতরণে যান নেত্রকোণা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল ও তার সহধর্মিণী অধ্যাপিকা অপু উকিল। এ সময় উপজেলা প্রশাসন ও দলীয় নেতৃবৃন্দের সাথে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবির আহমেদ খান রুজেলও যান। 
পরে মোজাফরপুর ও কান্দিউড়া ইউনিয়নে ত্রাণসামগ্রী বিতরণ শেষে নওপাড়া ইউনিয়নে বিতরণকালে রুজেল হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হন। তারপর দ্রুত তাকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গণমানুষের জন্যে কাজ করা ও অকুতোভয় মাঠ পর্যায়ের ছাত্রলীগে নেতা আবির আহমেদ খান রুজেলের অকাল মৃত্যুতে রাজনৈতিক অঙ্গণসহ গোটা এলাকায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে। তার পরিবারে চলছে শোকের মাতম।

আবির আহমেদ খানের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও নেত্রকোণা-৩ আসনের জাতীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল, বাংলাদেশ যুব মহিলা লীগের  সাধারণ সম্পাদক ও সাবেক জাতীয় সংসদ সদস্য অধ্যাপিকা অপু উকিল, উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদির  ভূঁইয়া, সাধারণ সম্পাদক ও মেয়র আসাদুল হক ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঁইয়াসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

জুন ১৯, ২০২২

এসএবি/এবি/

মন্তব্য করুন: