• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসার শিক্ষক গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি

 আপডেট: ২২:৩৭, ১ অক্টোবর ২০২২

ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসার শিক্ষক গ্রেপ্তার

কেন্দুয়া (নেত্রকোণা): নেত্রকোণার কেন্দুয়ায় এক কওমি মাদরাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় মাদরাসার শিক্ষকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাতে বলৎকারের শিকার ওই ছাত্রের (বয়স ১০ বছর) বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে কেন্দুয়া থানায় মামলা দায়ের করেন। পরে মামলার আসামি মাওলানা রহমত উল্লাহকে (১৯) গ্রেপ্তার করে পুলিশ।

সুত্রে জানা গেছে, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার খালিজুড়ী গ্রামের হাবিবুর রহমানের ছেলে রহমত উল্লাহ (১৯) কয়েক মাস আগে কেন্দুয়া উপজেলার দলপা ইউনিয়নের দৈলা আহমদিয়া ফিহজুল উলুম কওমি মাদরাসায় শিক্ষকতা পেশায় চাকুরী নেন। তিনি বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) গভীর রাতে মাদরাসার নাজেরা বিভাগের ওই ছাত্রকে (নাম প্রকাশ করা হলো না) জোরপূর্বক বলৎকার করেন। শুক্রবার সকালে ভিকটিম বিষয়টি মোবাইল ফোনে তার অভিভাবকে জানায়।

ভিকটিমের কাছ থেকে ঘটনার বিষয়ে বিস্তারিত শুনে থানায় লিখিত অভিযোগ করেন তার বাবা। পুলিশ মাদরাসা থেকে অভিযুক্ত শিক্ষককে আটক করেন।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন পিপিএম জানান, এ ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে। অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

অক্টোবর ১, ২০২২
 

এসএবি/এবি/

মন্তব্য করুন: