• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

পরকীয়ার টানে দুই সন্তান রেখে উধাও প্রবাসীর স্ত্রী!

অনলাইন ডেস্ক:

 আপডেট: ১০:২৮, ৮ অক্টোবর ২০২২

পরকীয়ার টানে দুই সন্তান রেখে উধাও প্রবাসীর স্ত্রী!

ফরিদপুর: পরকীয়ার টানে দুই সন্তান রেখে ওমান প্রবাসীর স্ত্রী উধাও হয়েছেন বলে অভিযোগ। ফরিদপুরের সালথায় উপজেলা মাঝারদিয়া ইউনিয়নের কুমারপট্টি গ্রামে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (৪ অক্টোবর) এ ঘটনা ঘটে। পরের দিন সাহিদা বেগমের ভাই লিটু মোল্যা সালথা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এরপর চারদিন পার হয়ে গেলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

স্থানীয়ের মাধ্যমে জানা গেছে, উপজেলার সোনাপুর ইউনিয়নের নটখোলা গ্রামের আলম মোল্যার মেয়ে সাহিদা বেগমের (৩৫) সঙ্গে প্রায় ১৫ বছর আগে মাঝারদিয়ার কুমারপট্টি গ্রামের কুদ্দুস মাতুব্বরের ছেলে ইমরান মাতুব্বরের (৪০) বিয়ে হয়। তাদের ঘরে সজিব মাতুব্বর (১৪) ও সোয়াইব মাতুব্বর (৫) নামে দুই ছেলে রয়েছে। ইমরান মাতুব্বর আড়াই বছর আগে ওমানে যান।

স্বামী বিদেশ থাকার সুবাদে প্রতিবেশি ওসমান ব্যাপারীর ছেলে কৃষক আলম ব্যাপারীর (২৫) সঙ্গে বিভিন্ন সময়ে সখ্যতা ও পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে সাহিদা বেগমের। মঙ্গলবার (৪ অক্টোবর) সাহেদা বেগম স্বামীর বাড়ি থেকে বেরিয়ে আর ফিরে আসেনি। সাহিদা বেগমের ঘরছাড়ার ব্যাপারে প্রতিবেশী আলম ব্যাপারীর দিকেই অভিযোগ সবার। এ বিষয়ে জানতে আলমের বাড়িতে খোঁজ নিয়ে তাকে পাওয়া যায়নি। মোবাইল নাম্বারটিও বন্ধ পাওয়া যায়। 

আলমের পরিবারের লোকজন জানায়, আলম কয়েকদিন ধরে বাড়িতে নেই। পরিবারের লোকজন এ বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা, সালথা থানা উপ-পরিদর্শক (এসআই) আ. বাছেদ বলেন, আলমের পরিবার তাদের ছেলে ও ওই মহিলাকে উদ্ধার করে দেওয়ার আশ্বাস দিয়ে সময় চেয়েছেন। তাদের উদ্ধারের পর আইনগতভাবে বিষয়টি দেখা হবে।

অক্টোবর ৮, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: