• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

আটোয়ারীতে শীতে অসহায় মানুষের পাশে বিজিবি

আটোয়ারী প্রতিনিধি:

 প্রকাশিত: ০৮:৩৩, ১৪ জানুয়ারি ২০২৩

আটোয়ারীতে শীতে অসহায় মানুষের পাশে বিজিবি

ছবি: সময়বিডি.কম

আটোয়ারী (পঞ্চগড়): এই শীতে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার সীমান্ত ঘেষা অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান ও শীতবস্ত্র বিতরণ করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

শুক্রবার (১৩ জানুয়ারি) উপজেলার ধামোর গাছবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে পঞ্চগড় ব্যাটালিয়নের (১৮ বিজিবি) এর আয়োজনে অসহায় দরিদ্র মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসাসেবা প্রদান করা হয়। 

এ সময় ৫০০ জন গরীব অসহায় শীতার্তের মাঝে কম্বল এবং বিভিন্ন বয়সী প্রায় ৫০০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হয়।

এ কর্মসুচির উদ্বোধন করেন ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ সোহরাব হোসেন। 

এ সময় পঞ্চগড় ১৮ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মোঃ মাহফুজুল হক, গাছবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, ধামোর ইউপি চেয়ারম্যান আবু তাহের দুলাল সহ বিজিবি’র বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বিজিবি সেক্টর কমান্ডার বলেন, দেশের সীমান্ত রক্ষা ছাড়াও জনসাধারণের যেকোনো সংকটময় পরিস্থিতিতে বিজিবি সবসময়ই মানবিক হিসেবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ধামোর গাছবাড়ী সীমান্ত এলাকায় অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়েছে। যাতে এই শীতে শীতার্তদের মাঝেও একটু উষ্ণতা ছড়িয়ে যায়। 

এ ছাড়াও গরিব অসহায় রোগীদের মাঝে চিকিৎসাসেবাসহ বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। চিকিৎসা প্রদান করেন, মেডিকেল অফিসার ডা. মেজর আমিনুল ইসলাম ও পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আব্দুর রহমান ওয়াহিদ।

জানুয়ারি ১৩, ২০২৩

মোঃ রবিউল হক/এবি/

মন্তব্য করুন: