• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

কক্সবাজারে হোটেলে মা-মেয়ে খুন, ২ সন্তান নিয়ে পালিয়েছে স্বামী!

অনলাইন ডেস্ক:

 প্রকাশিত: ১৯:৩৭, ১৭ ফেব্রুয়ারি ২০২৩

কক্সবাজারে হোটেলে মা-মেয়ে খুন, ২ সন্তান নিয়ে পালিয়েছে স্বামী!

কক্সবাজার: কক্সবাজারে ‘হোটেল সি আলিফ’ নামে একটি আবাসিক হোটেল থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, দুই জনকে খুন করে অন্য দুই সন্তান নিয়ে পালিয়ে গেছে নিহতের স্বামী।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে শহরের হোটেল-মোটেল জোনে অবস্থিত হোটেলটির ৪১১নং কক্ষ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয় বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

তিনি বলেন, নিহত সুমা দে (৩৫) চট্টগ্রামের বাশঁখালী এলাকার বাসিন্দা। তিনি ১৪ ফেব্রুয়ারি স্বামীর সঙ্গে দুই ছেলে ও এক মেয়েসহ সি আলিফ আবাসিক হোটেলে ওঠেন। তারা গত কয়েকদিন কক্সবাজার ঘুরছেন। কিন্তু শুক্রবার তাদের রুমের দরজা খোলা দেখে হোটেলবয় রুমে ঢোকে মা ও চার বছর বয়সি মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে হোটেল কর্তৃপক্ষ ৯৯৯-এ কল দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে। এ ঘটনার পর দুই ছেলে নিয়ে পালিয়েছেন সুমা দে'র স্বামী জেবিন দে।

তবে কী কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে বলে জানান ওসি রফিকুল ইসলাম।

হোটেলের ম্যানেজার মোঃ ইসমাইল বলেন, ১৪ ফেব্রুয়ারি সকালে দুই ছেলে ও এক মেয়েসহ স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে উঠেন জেবিন ও সুমা দম্পতি। তারা ঠিকানা উল্লেখ করেছিলেন চট্টগ্রামের বাঁশখালী এলাকার। ১৭ ফেব্রুয়ারি তাদের রুম ছাড়ার কথা ছিল। এদিন সকাল সাড়ে ১১টার দিকে কর্মচারী সাখাওয়াত ওই রুমে গিয়ে দেখেন সুমা ও তার সন্তানের লাশ পড়ে আছে।

কর্মচারী সাখাওয়াত বলেন, সকাল সাড়ে ১১টা পর্যন্ত কোনো সাড়াশব্দ না পেয়ে ওই রুমে গিয়ে কয়েকবার ডাকাডাকি করি। কিন্তু ভেতর থেকে সাড়া না পেয়ে ম্যানেজারের নির্দেশে মাস্টার কি (অতিরিক্ত চাবি) দিয়ে তালা খুলে দেখি এক নারী ও শিশুর লাশ পড়ে রয়েছে। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

ফেব্রুয়ারি ১৭, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: