• ঢাকা

  •  শুক্রবার, মে ৩, ২০২৪

জেলার খবর

পাবনা-৩ এলাকা চষে বেড়াচ্ছেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ড. ফসিউর রহমান

পাবনা প্রতিনিধি

 আপডেট: ০৮:৪৩, ১২ জুন ২০২৩

পাবনা-৩ এলাকা চষে বেড়াচ্ছেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ড. ফসিউর রহমান

শনিবার বিকেলে ভাঙ্গুড়ার প্রত্যন্ত এলাকায় গণসংযোগ করছেন ড. ফসিউর রহমান। ছবি: সময়বিডি.কম

পাবনা: পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এলাকা থেকে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড. মোঃ ফসিউর রহমান চষে বেড়াচ্ছেন পাবনা-৩ এলাকার বিভিন্ন হাট-বাজার গ্রাম এলাকা।

প্রতিদিন এলাকার বিভিন্ন গ্রামে গ্রামে পৌঁছে দলীয় নেতাকর্মী ও মানুষের সাথে মতবিনিময়, গণসংযোগ ও পথসভা করছেন পাবনার এই কৃতি সন্তান।

শনিবার (১০ মে) ড. মোঃ ফসিউর রহমান রুপসী বাজার, বাওইহাট, বিশাকোল, বাঁশবাড়িয়া, কয়রা, জয়রামপুর, চন্ডীপুর, ময়দানদিঘী, পরমানন্দপুর, পুকুরপার ও পাটুল এলাকার মানুষের সাথে মতবিনিময় ও পথসভা করেন।

আগের দিন শুক্রবার (৯ জুন) তিনি বেতুয়ান, বিএলবাড়ি, দেওভোগ, সোনাহারা, নারানপুর, আগপুঙ্গল, পাঁচপুঙ্গল, মধ্যপুঙ্গল, পুঙ্গলী ও আরকান্দি এলাকার গণমানুষের সাথে মতবিনিময় করেন।

বৃহস্পতিবার (৮ জুন) তিনি ফরিদপুরের দিঘুলিয়া এবং বুধবার (৭ জুন) হান্ডিয়াল এলাকায় পথসভা ও মতবিনিময় করেন।

বিভিন্ন স্থানে মতবিনিময়, গনসংযোগকালে ড. ফসিউর রহমান সাধারণ ভোটারদের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড ও অর্জনের কথা তুলে ধরেন।

আগামী দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

পাবনা-৩ আসনের বিভিন্ন এলাকার মানুষ মেজর জেনারেল (অবঃ)  ফসিউর রহমানকে উষ্ণ অভ্যর্থনা জানাচ্ছেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে তাকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। 

জুন ১০, ২০২৩

ইকবাল কবীর রনজু/এবি/

মন্তব্য করুন: