• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

বিয়ের দিনই আত্নহত্যা করলেন তরুণী

অনলাইন ডেস্ক:

 প্রকাশিত: ০৯:৩৮, ১৯ জুন ২০২৩

বিয়ের দিনই আত্নহত্যা করলেন তরুণী

প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ায় উষা খাতুন (২০) নামে এক তরুণী বিয়ের কয়েক ঘণ্টা পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

রবিবার (১৮ জুন) রাতে উপজেলার ৯নং হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের নিজেদের বাড়ি থেকে পুলিশ উষার মরদেহ উদ্ধার করে। উষা ওই গ্রামের আমির আলীর মেয়ে।

কলারোয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অনীল মুখার্জি বলেন, রবিবার দুপুরে উষা খাতুনের সঙ্গে কলারোয়া পৌরসদরের ঝিকরা গ্রামের আব্দুল ওয়াহেদ আলীর ছেলে সুমনের বিয়ে হয়। বিয়ের পর সুমন তার নববিবাহিতা স্ত্রী উষাকে তার বাবার বাড়ি রেখে নিজের বাড়িতে চলে যান। সন্ধ্যায় উষার সঙ্গে তার দাদির ঝগড়া হয়। এরপর নিজ ঘরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন উষা। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে রাতে মরদেহ উদ্ধার করে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, আত্মহত্যার সঠিক কারণ উষার স্বজনেরা বলতে পারছেন না। তবে ধারণা করা হচ্ছে, উষার মতের বিরুদ্ধে বিয়ে হওয়ায় তিনি এমন কাজ করেছেন।

তিনি জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। উভয় পরিবারের সম্মতিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

জুন ১৯, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: