• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

রুহিয়ায় আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রুহিয়া প্রতিনিধি:

 প্রকাশিত: ১৬:৫৭, ২৩ জুন ২০২৩

রুহিয়ায় আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ছবি: সময়বিডি.কম

রুহিয়া (ঠাকুরগাঁও): ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

শুক্রবার (২৩ জুন) সকালে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে রুহিয়া থানা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে দলের নেতা-কর্মীরা।

পরে সকাল সাড়ে ৯টায় দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য ‌র‍্যালি বের করা হয়। র‍্যালিটি রুহিয়ার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয় এবং সেখানে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আখানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রোমান বাদশার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, সহ-সভাপতি আব্দুল জব্বার মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মজিবর রহমান, সহ-দপ্তর সম্পাদক গণেশ চন্দ্র সেন, ১নং রুহিয়া ইউপি চেয়ারম্যান মনিরুল হক বাবু,  ঢোলারহাট ইউপি চেয়ারম্যান অখিল চন্দ্র রায়, ঢোলারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সীমান্ত কুমার নির্মল, ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম, সেনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নোবেল কুমার সিং, রুহিয়া থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি অনিতা রাণী সেন, সাধারণ সম্পাদক হালিমা খাতুন, রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল রব্বানী, ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম নুরু, রুহিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক বাসারুল ইসলাম সোহেল, রুহিয়া থানা ছাত্রলীগের সভাপতি মোঃ হেলাল হোসেন ও সাধারণ সম্পাদক জুয়েল মাহমুদ প্রমুখ।

তাছাড়া, রুহিয়া থানা আওয়ামী লীগ এবং থানার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগী ও অঙ্গসংগঠনগুলোর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জুন ২৩, ২০২৩

দুলাল হক/এবি/

মন্তব্য করুন: