• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

জৈন্তাপুরে বাসের সাথে সংঘর্ষে ৫ অটোরিকশা আরোহী নিহত

অনলাইন ডেস্ক:

 প্রকাশিত: ০৯:৩৩, ৮ জুলাই ২০২৩

জৈন্তাপুরে বাসের সাথে সংঘর্ষে ৫ অটোরিকশা আরোহী নিহত

সিলেট: সিলেটের জৈন্তাপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে ব্যাটারিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের সবাই অটোরিকশার আরোহী।

শুক্রবার (৭ জুলাই) রাত ১০টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন বাসযাত্রী। 

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে প্রায় এক ঘণ্টা সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখেন। বন্ধ হয়ে যায় ওই মহাসড়কে যানবাহন চলাচল। পরে পু‌লিশ ঘটনাস্থলে গিয়ে তাঁদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দেয়। এরপর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় জানা গেছে। তারা হলেন - জৈন্তাপুরের বড়খলা এলাকার মুসদ আলী (৫০), শ্রীখেল এলাকার নূর উদ্দিন (৫৫), বারগ‌তি এলাকার আবদুল লতিফ (৫০) ও ফরফরা গ্রামের অটোচালক মোঃ কামাল আহমদ (২৫)।

স্থানীয়রা জানিয়েছেন- সিলেট থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী বাস ও দরবস্ত থেকে ছেড়ে আসা ব‌্যাটা‌রিচা‌লিত অটোরিকশার মধ্যে এ মুখোমুখি সংঘর্ষ হয়। বাসটি জাফলংয়ের দিকে যাচ্ছিল। এতে ঘটনাস্থলে দুজনের প্রাণ যায়। পরে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আরো তিনজনকে মৃত ঘোষণা করেন।

সিলেটের জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, হতাহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মে‌ডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জুলাই ৮, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: