• ঢাকা

  •  শনিবার, মে ৪, ২০২৪

জেলার খবর

গৌরীপুরের মাওহায় জনসংযোগ ও বৈঠক করেছেন ড. রফিক

মুহাম্মদ গাজী সালাউদ্দিন খান, নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১২:১৫, ১২ জুলাই ২০২৩

গৌরীপুরের মাওহায় জনসংযোগ ও বৈঠক করেছেন ড. রফিক

ছবি: সময়বিডি.কম

গৌরীপুর (ময়মনসিংহ): গৌরীপুরে মাওহা ইউনিয়নে জনসংযোগ ও এলাকাবাসীদের নিয়ে বৈঠক করেছেন ময়মনসিংহ-৩ (গৌরীপুর) সংসদীয় আসন থেকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকসু) সাবেক ভিপি ও শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ ড. এ কে এম আবদুর রফিক।

মঙ্গলবার (১১ জুলাই) বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণায় ৪নং মাওহা ইউনিয়নের বিসম্ভরপুর ও মাওহা বাজারে তিনি বৈঠক ও জনসংযোগ করেন।

মাওহা ইউনিয়নের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরের সভাপতিত্বে বৈঠকে বক্তব্য রাখেন - বীর মুক্তিযোদ্ধা আবদুস শহীদ, আওয়ামী লীগ নেতা অবসরপ্রাপ্ত সেনা সদস্য কায়সার হামিদ বকুল, আতিকুর রহমান, পল্লী চিকিৎসক আবুল মুনসুর-সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। 

এ সময় স্থানীয় বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগের প্রবীণ নেতাকর্মী এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ এলাকার সকল স্তরের মানুষ উপস্থিত ছিলে।

বক্তারা বলেন, অধ্যক্ষ ড. রফিক দীর্ঘদিন ধরে যে ভাবে মানুষের দ্বারে দ্বারে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তা তৃণমূল রাজনীতির জন্য খুবই গুরুত্বপূর্ণ। তিনি উপজেলার প্রতিটি এলাকায় সাধারণ মানুষের সাথে যে ভাবে মিশে যান, মানুষকে যেভাবে মূল্যায়ন করেন, অতীতে আমরা এভাবে কোনো নেতাকে আসতে দেখিনি। আমাদের উচিত তাঁর সঙ্গে থাকা।

স্থানীয় বক্তারা আরো বলেন, ড. রফিকের মতো একজন শিক্ষানুরাগী ও মানুষ গড়ার কারিগর যদি সংসদ সদস্য নির্বাচিত হয় তাহলে এলাকায় শিক্ষা ক্ষেত্রে আরো উন্নতি সাধিত হবে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এই তুখোড় রাজনীতিবিদকে আমরা পাশে চাই। এজন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিনীত আবেদন জানাই যেন নৌকা প্রতীকে এই যোগ্য ব্যক্তিকেই নির্বাচিত করেন।

বৈঠকে অধ্যক্ষ ড. রফিক বলেন, আমি আমার রাজনৈতি জীবনে কতোবার যে আপনাদের পাশে এসেছি এটা আপনারাই ভালো বলতে পারবেন। আমি আপনাদের পাশে আছি এবং থাকবো। আমি নিয়মিত উপজেলার বিভিন্ন হাট-বাজারে যেখানেই মানুষের উপস্থিতি রয়েছে সেখানেই প্রধানমন্ত্রীর উন্নয়ন ও ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনার কথা পৌঁছে দিচ্ছি। তৃণমূল নেতা-কর্মীদের সবার সঙ্গেই নিবিড় যোগাযোগ স্থাপন করে তাদের সাথে এলাকার উন্নয়ন নিয়ে আমার পরিকল্পনার কথা আলোচনা করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন।

তিনি বলেন, দেশের উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নেই। যারা নব্য আওয়ামী লীগ, যারা টাকার জোরে টিকিট চায়, তাদের দিয়ে আর যাই হোক; কখনো দেশের উন্নয়ন সম্ভব নয়।

এ সময় উপস্থিত জনগণ তাকে নির্বাচিত করার জন্য সবসময় পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

জুলাই ১২, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: