• ঢাকা

  •  বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪

জেলার খবর

চাটমোহরে ড. ফসিউর রহমানের ব্যাপক গণসংযোগ ও মতবিনিময়

পাবনা প্রতিনিধি

 আপডেট: ২০:১০, ১ আগস্ট ২০২৩

চাটমোহরে ড. ফসিউর রহমানের ব্যাপক গণসংযোগ ও মতবিনিময়

ছবি: সময়বিডি.কম

পাবনা: পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এলাকা থেকে আওয়ামী লীগের সংসদ সদস্য পদে মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড. মোঃ ফসিউর রহমান চাটমোহর পৌরসদরের বিভিন্ন এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময়, গণসংযোগ ও সৌজন্য সাক্ষাৎ করেছেন।

শনিবার (২৯ জুলাই) সকাল সাড়ে দশটায় পৌর সদরের জার্দিস মোড় এলাকা থেকে গণসংযোগ শুরু করেন তিনি। তারপর একে একে ছোট শালিখা, বালুচর, শাহীমসজিদ মোড়, জিরো পয়েন্ট, থানা বাজার, হাসপাতাল গেট ও স্টার মোড় এলাকায় তিনি গণসংযোগ করেন। 

গণসংযোগকালে চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চাটমোহর পৌরসভার মেয়র অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, গুনাইগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রজব আলী বাবলু, উপজেলা যুবলীগ সভাপতি সাজেদুর রহমান মাস্টার, সাবেক ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিনসহ আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। উপজেলা যুবলীগ অফিসেও কিছু সময় কাটান তিনি।

গণসংযোগ ও মতবিনিময়কালে সাধারণ ভোটারদের কাছে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড ও অর্জনের কথা তুলে ধরেন। আগামী দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এসব এলাকার মানুষ মেজর জেনারেল (অবঃ) ফসিউর রহমানকে সাদর অভ্যর্থনা জানান এবং আগামি জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে তাকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

বিকেলে তিনি গুনাইগাছা ইউনিয়নের জাবরকোল এলাকায় গণসংযোগ করেন এবং পৈলানপুর গ্রামে উঠান বৈঠক করেন। 

জুলাই ২৯, ২০২৩

ইকবাল কবীর রনজু/এবি/

মন্তব্য করুন: