• ঢাকা

  •  রোববার, মে ৫, ২০২৪

জেলার খবর

রুহিয়ায় দুই শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন ভবন উদ্বোধন

রুহিয়া প্রতিনিধি:

 প্রকাশিত: ০৯:৩৫, ৩০ জুলাই ২০২৩

রুহিয়ায় দুই শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন ভবন উদ্বোধন

ছবি: সময়বিডি.কম

রুহিয়া (ঠাকুরগাঁও): ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় মন্ডলাদাম নেছারিয়া দাখিল মাদরাসার চারতলা ও রুহিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের একতলা ভবনের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৮ জুলাই) বিকেলে ভবন দুটির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

এ সময় প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে দেশের উন্নয়ন করার জন্য এবং দেশের মানুষের জীবন মানোন্নয়নের জন্য। শেখ হাসিনার সরকার যতদিন থাকবে দেশ ততো উন্নত হবে। শিক্ষার উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকার ছাড়া কোনো বিকল্প নাই। উন্নয়নের ধারা বজায় রাখতে হলে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

ঠাকুরগাঁও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে দুই কোটি ৯৩ লাখ টাকা ব্যয়ে মন্ডলাদাম নেছারিয়া দাখিল মাদরাসার চারতলা ভবনের নির্মাণ সম্পন্ন করা হয়। এছাড়াও ৮০ লাখ টাকা ব্যয়ে রুহিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের একতলা ভবনের নির্মাণ কাজ সম্পন্ন করা হয়।

মন্ডলাদাম নেছারিয়া দাখিল মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নাজিম উদ্দীনের সভাপতিত্বে আলোচনাসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানা, সহ-সভাপতি মকবুল হোসেন, রুহিয়া পশ্চিম ইউপি চেয়ারম্যান অনিল কুমার সেন, রুহিয়া ইউপি চেয়ারম্যান মনিরুল হক বাবু, রুহিয়া পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক নুর ইসলাম নুরু প্রমূখ।

জুলাই ৩০, ২০২৩

মোঃ দুলাল হক/এবি/

মন্তব্য করুন: