• ঢাকা

  •  শনিবার, মে ৪, ২০২৪

জেলার খবর

গৌরীপুরে অধ্যক্ষ ড. রফিকের গণসংযোগ ও মতবিনিময়

তানজিম ইবনে জামান, এ এম কলেজ প্রতিনিধি

 আপডেট: ১০:৪৪, ৩০ জুলাই ২০২৩

গৌরীপুরে অধ্যক্ষ ড. রফিকের গণসংযোগ ও মতবিনিময়

ছবি: সময়বিডি.কম

গৌরীপুর (ময়মনসিংহ): ময়মনসিংহ-৩ (গৌরীপুর) এলাকা থেকে আওয়ামী লীগের সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (বাকসু) সাবেক ভিপি ও শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ কৃষিবিদ ড. এ কে এম আবদুর রফিক গৌরীপুরের বিভিন্ন এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময়, গণসংযোগ ও সৌজন্য সাক্ষাৎ করেছেন।

নিয়মিত জনসংযোগের অংশ হিসেবে শুক্রবার (২৮ জুলাই) বিকেলে তিনি গৌরীপুরের মাওহা ইউনিয়নের নহাটা বাজারে গণসংযোগ করেন। এ সময় তিনি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

তাছাড়া, নহাটা বাজারে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে মতবিনিময় করেন এবং উক্ত এলাকার সাধারণ ভোটার ও এলাকাবাসীর সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট প্রার্থণা করেন।

মতবিনিময়কালে সাধারণ ভোটারদের কাছে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড ও অর্জনের কথা তুলে ধরেন। আগামি দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় ড. রফিক বলেন, 'মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আপনাদের ভোটে আমি নির্বাচিত হয়ে সুস্থ ধারার রাজনীতি প্রতিষ্ঠা করে জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন সংগঠক হিসেবে জনবান্ধব উন্নয়নের রাজনীতির পথে সততা ও নিষ্ঠার সাথে কাজ করবো। তাছাড়া. সকল প্রকার দুর্নীতি, সন্ত্রাস ও কালো টাকার প্রভাব, শিক্ষা, কৃষি, স্বাস্থ্য ও শিল্পায়নসহ সমৃদ্ধি আধুনিক ও স্মার্ট গৌরীপুর গড়ে তোলবো।'

এসব এলাকার মানুষ অধ্যক্ষ ড. এ কে এম আবদুর রফিককে উষ্ণ অভ্যর্থনা জানান এবং আগামি জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে তাকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এর আগের দিন বৃহস্পতিবার (২৭ জুলাই) উপজেলার সহনাটি ইউনিয়নের কিছু অংশ ও মাওহা ইউনিয়নে বেখৈরহাটি বাজারে ব্যবসায়ী ও এলাকার দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণের সাথে সৌজন্য সাক্ষাৎ ও নৌকার জন্য ভোট প্রার্থণা করেন। এ সময় তার সঙ্গে আওয়ামী লীগের প্রবীণ নেতা-কর্মী, বীর মুক্তিযোদ্ধা ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এলাকার মানুষ ড. রফিকের মতো একজন শিক্ষানুরাগী ও সৎ রাজনীতিবিদকেই গৌরীপুরের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করতে চান বলে আশাবাদ ব্যক্ত করেন। তাছাড়া তিনি যেন নৌকার মনোনয়ন পান সেজন্য প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।

জুলাই ৩০, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: