• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

ঘরে আগুন লেগে দেবর-ভাবীর মৃত্যু

অনলাইন ডেস্ক:

 প্রকাশিত: ১৭:২৭, ৩০ জুলাই ২০২৩

ঘরে আগুন লেগে দেবর-ভাবীর মৃত্যু

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বৌলতলী ইউনিয়নে ঘরে আগুন লেগে দগ্ধ হয়ে এক নারী ও এক যুবকের মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে দেবর-ভাবী।

রবিবার (৩০ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত দুইজন হলেন - জাঙ্গালিয়া গ্রামের নূর ইসলামের মেয়ে নাসরিন আক্তার (২৩) ও পাশের দক্ষিণ চারিগাঁও গ্রামের ইউনুস শেখের ছেলে ইমরান শেখ (২৫)। ইমরান সম্পর্কে নাসরিনের স্বামীর ফুপাত ভাই।

উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল মতিন জানান, সকাল পৌনে ৯টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে রওনা হলে নূর ইসলামের বাড়িটি বিলের মাঝে থাকায় ফায়ার সার্ভিসের গাড়ি গন্তব্যস্থলে পৌঁছাতে পারেনি। নৌকায় বাড়ি পৌঁছে উদ্ধার তৎপরতা চালানো হয়। ঘটনাস্থল থেকে নাসরিন ও ইমরান শেখ নামে দু'জনের মরদের উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, আগুনে টিনের দোচালা ঘর পুড় গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নাসরিনের বাবা নূর ইসলাম বলেন, মেয়ে নাসরিন, মেয়ের জামাই শুভ ও দেবর ইমরান কয়েদিন আগে বেড়াতে আসে। রবিবার সকালে শুভ ব্যবসার কাজে ঢাকায় যান। মেয়ে ও মেয়ের দেবর বাড়িতে ছিলেন। হঠাৎ সকাল সাড়ে ৮টার দিকে ঘরে আগুন লাগলে আমরা প্রাথমিকভাবে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে না পেরে ফায়ার সার্ভিসকে জানাই। ফায়ার সার্ভিস আসার আগেই ঘর পুড়ে যায়। এতে আমার মেয়ে ও মেয়ের দেবর পুড়ে মারা যায়।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল তায়াবীর জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে থানায় হস্তান্তর করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আব্দুল আউয়াল জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মৃতদের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে আর্থিক সহযোগিতা করা হয়েছে।

জুলাই ৩০, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: