• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে আটক ২৫

অনলাইন ডেস্ক:

 আপডেট: ২৩:০৫, ২৬ আগস্ট ২০২৩

আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে আটক ২৫

ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের মির্জাপুরে ইয়ার গার্ডেন আবাসিক হোটেল থেকে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে ২৫ জনকে আটক করেছে পুলিশ। মামলার পর তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

শনিবার (২৬ আগস্ট) গোড়াই শিল্পাঞ্চল এলাকায় অবস্থিত এই হোটেলের ম্যানেজার, কাস্টমার ও নারীদের আটক করে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। 

গ্রেপ্তারকৃতরা হলেন - হোটেলের ম্যানেজার পিন্টু (৪০), বরিশালের উজ্জল হোসেন (৩৪), কুড়িগ্রামের সাইদুল (৩০), রংপুরের মামুন (২৪), নারায়নগঞ্জের আবু তালেব (৪০), লালমনিরহাটের সোহাগ (৩০), কুড়িগ্রামের ফারুক হোসেন (৩০), টাঙ্গাইলের মিজানুর রহমান (২২), পাবনার মো. আলম (৪০), বগুড়ার খাজা মোল্লা (৪৫)। 

নারীরা হচ্ছেন - কিশোরগঞ্জের মিম (১৯), কুড়িগ্রামের জয়নব (৩০) ও শিল্পী (২০), গাইবান্ধার শরিফা (২৫), সাথী (২৯) ও সাবিনা (২৪), কুষ্টিয়ার রহিমা (৩৮) ও হাসিনা (৩২), গাজীপুরের কৃষ্টি (২১), বরিশালের সোনিয়া (২৫) ও তানজিলা (২৫), দিনাজপুরের হোসনেয়ারা (৩৫) এবং শেরপুরের নাসিমা (২১)।

জানা যায়, দীর্ঘদিন ধরে মোবারক হোসেন খান ও মোতালেব হোসেন খানের বহুতল ভবনের ইয়ার গার্ডেন আবাসিক হোটেলের চার তলায় এই চক্রটি ভাড়া নিয়ে অসামাজিক কাজ করে আসছিল। গোপন সংবাদ পেয়ে শুক্রবার (২৫ আগস্ট) দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আইয়ুব হোসেন খানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে। অভিযানের সময় হোটেলের ম্যানেজার, অসামজিক কাজের সঙ্গে জড়িত নারী-পুরুষসহ ২৫ জনকে গ্রেপ্তার করা হয়। 

মির্জাপুর থানার দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আইয়ুব হোসেন খান বলেন, আটকদের শনিবার নিয়মিত মামলার পর জেলহাজতে পাঠানো হয়েছে।

আগস্ট ২৬, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: