• ঢাকা

  •  বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪

জেলার খবর

পাবনা-৩ আসনে ড. ফসিউর রহমানের গণসংযোগ ও মতবিনিময়

পাবনা প্রতিনিধি

 প্রকাশিত: ২১:৫৭, ৯ সেপ্টেম্বর ২০২৩

পাবনা-৩ আসনে ড. ফসিউর রহমানের গণসংযোগ ও মতবিনিময়

ছবি: সময়বিডি.কম

পাবনা: আগামী জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মেজর জেনারেল (অবঃ) ড. মোঃ ফসিউর রহমান বিভিন্ন এলাকায় দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেছেন।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) বাদ জুমআ ভাঙ্গুড়া উপজেলার দহপাড়া গ্রামে একটি দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন ড.ফসিউর রহমান। বিকেল থেকে প্রায় মধ্যরাত পর্যন্ত সঙ্গীদের নিয়ে তিনি চাটমোহর ও ফরিদপুর উপজেলার বামনগ্রাম, পার্শ্বডাঙ্গা, হাদল, ধানুয়াঘাটা, শরতগঞ্জ বাজার, জগন্নাথপুর, পবাখালী, কার্টুন মোড়, কুয়াবাসী, মহেশপুর, আটলংকা, চাটমোহর রেলওয়ে স্টেশন ও রেলবাজার এলাকায় গণসংযোগ ও মতবিনিময় করেন।

এসব এলাকার সাধারণ ভোটারদের সাথে মতবিনিময়কালে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা, চলমান উন্নয়ন কর্মকাণ্ড ও অর্জনের কথা তুলে ধরেন। আগামী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলার এসব এলাকার সাধারণ মানুষ মেজর জেনারেল (অবঃ) ড. মোঃ ফসিউর রহমানকে পাশে পেয়ে আবেগাপ্লুত হন, উষ্ম অভ্যর্থনা জানান এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি মনোনয়ন পেলে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন।

সেপ্টেম্বর ৯, ২০২৩

ইকবাল কবীর রনজু/এবি/

মন্তব্য করুন: