• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

পরিছন্নতাকর্মীর সঙ্গে হাসপাতাল পরিষ্কার করলেন এমপি মুন্না

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ২১:২৯, ৯ অক্টোবর ২০২৩

পরিছন্নতাকর্মীর সঙ্গে হাসপাতাল পরিষ্কার করলেন এমপি মুন্না

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ জেলা শহরের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসতাপাতালের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারী ও পরিছন্নতাকর্মীদের সাথে নিয়ে নিজ উদ্যেগে হাসপাতাল পরিষ্কার করেছেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না।

সোমবার (৯ অক্টোবর) সকাল ১০টায় সংসদ সদস্যের উদ্যেগে আয়োজিত এই পরিষ্কার পরিচ্ছন্না অভিযানে ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দীন, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রতন লাল, আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরিদুল ইসলাম, সহকারী পরিচালক সাইফুল ইসলাম।

এ ছাড়াও সকল পর্যায়ের চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারী ও পরিছন্নতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমপির এমন উদ্যেগকে সাধুবাদ জানিয়েছে বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন। তারাও এই অভিযানে নিজেদের সেরাটা দিয়ে সর্বদা কাজ করার অঙ্গিকার জানিয়েছে।

চিকিৎসা নিতে আসা জেলার বিভিন্ন উপজেলার মানুষ সরকারি একটি হাসপাতালে এমন অভিযান দেখে অত্যন্ত খুশি। তাদের দাবি, এই অভিযান যেন সারা বছরব্যাপী চালু থাকে।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ফরিদুল ইসলাম বলেন, এমপি আমাদের হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি। তিনি চিকিৎসার ব্যাপারে খুবই পজিটিভ। মানুষজন যেন শতভাগ সেবা পায়, সেজন্য শতভাগ পরিশ্রম করছেন। আবার হাসপাতাল পরিষ্কার পরিচ্ছন্ন যেন থাকে, সেজন্য নিজেই এত সুন্দর উদ্যেগ নিয়েছেন।

এ সময় সংসদ সদস্য বলেন, হাসপাতাল হচ্ছে মানুষের সুস্থ হওয়ার জায়গা। অসুস্থতা থেকে সুস্থ হওয়ার জন্য, সবার আগে ভাল পরিবেশ দরকার। আমি ভেবেছি শুধু কর্মচারী নয়, কর্মকর্তা ও কর্মচারী সকলেই যদি একত্রিত করে এই হাসপাতাল পরিষ্কার পরিচ্ছন্ন রাখার উদ্যোগ নিই তাহলে হাসপাতাল থাকবে পরিষ্কার। তাই এমন উদ্যেগ নিয়েছি।

অক্টোবর ৯, ২০২৩

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: