• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

ভাঙ্গুড়ায় দুইজনের মরদেহ উদ্ধার

পাবনা প্রতিনিধি

 প্রকাশিত: ২০:১৬, ১৬ অক্টোবর ২০২৩

ভাঙ্গুড়ায় দুইজনের মরদেহ উদ্ধার

পাবনা: পাবনার ভাঙ্গুড়া উপজেলায় পৃথক ঘটনায় এক খামারি ও এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৫ অক্টোবর) সকালে বাড়ির পাশের সড়কের ওপর থেকে খামারি হেলাল উদ্দিন খাঁ (৫০) এবং শোওয়ার ঘর থেকে গৃহবধূ হাসি খাতুনের (৩০) মরদেহ উদ্ধার করা হয়।

নিহত হেলাল উপজেলার কৈডাঙ্গা গ্রামের মৃত তোরাব আলী খাঁর ছেলে এবং হাসি খাতুন পৌরসভার চৌবাড়ীয়া দক্ষিণপাড়া মহল্লার আসাদুল ইসলামের স্ত্রী।

ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, হেলাল খাঁ একজন খামারি। তার গরু ও মাছের খামার রয়েছে। রাতের কোন এক সময় তিনি  খামারের গরুগুলো দেখতে যান। পরে ভোর বেলা বাড়ির পাশের রাস্তার ওপর তার মরদেহ পড়ে থাকতে দেখেন পরিবারের লোকজন। কি কারণে কিভাবে তার মৃত্যু হয়েছে তা কেউ বলতে পারেনি।

অপরদিকে পারিবারিক কলহের কারণে শনিবার রাত আড়াইটার দিকে শোওয়ার ঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন গৃহবধূ হাসি খাতুন। ভোর রাতে বাড়ির লোকজন বিষয়টি টের পান। খবর পেয়ে রবিবার সকালে পুলিশ মরদেহ দু'টি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় দু'টি অপমৃত্যু মামলা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ দুটি পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাবার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

অক্টোবর ১৬, ২০২৩

ইকবাল কবীর রনজু/এবি/

মন্তব্য করুন: