• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

চাটমোহরে অরবিটল লিংক স্কুলে মা সমাবেশ

পাবনা প্রতিনিধি

 প্রকাশিত: ২১:৫৯, ১৭ অক্টোবর ২০২৩

চাটমোহরে অরবিটল লিংক স্কুলে মা সমাবেশ

ছবি: সময়বিডি.কম

পাবনা: মায়েদের সচেতনতা বৃদ্ধির লক্ষে পাবনার চাটমোহরের স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান অরবিটল লিংক স্কুল অ্যান্ড কলেজের আয়োজনে মাধ্যমিক শাখার মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

সন্তানের প্রতি মায়ের দায়িত্ব ও করণীয় এবং সন্তানের কর্তব্যের গুরুত্ব বোঝাতেই সোমবার (১৬ অক্টোবর) সকাল ১০টায় প্রতিষ্ঠান প্রাঙ্গণে এ মা সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সমাবেশে স্বাগত বক্তব্য দেন, অরবিটল লিংক স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মো. মনিরুজ্জামান সুজন। 

অরবিটলের পরিচালক শিক্ষানুরাগী অধ্যক্ষ এম.এ মতিন বক্তব্যে বলেন, মা পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক, মা গুরুত্বপূর্ণ অধ্যায়, মা একটি জীবন, মা একটি পৃথিবী, মা তার সন্তানের জন্য ইহকাল পরকাল। একজন সুশিক্ষিত মা পারেন একটি শিক্ষিত জাতির জন্ম দিতে। 

অরবিটল লিংক শিক্ষা পরিবারের পৃষ্ঠপোষক হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মকবুল হোসেন, পরিচালনা কমিটির অন্যতম সদস্য হরিপুর দূর্গাদাস হাইস্কুল অ্যান্ড কলেজ অধ্যক্ষ মুহম্মদ আলী হায়দার সরদার, অরবিটল লিংক স্কুল রেসিডেন্সিয়াল শাখার অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, সহকারী শিক্ষক (গনিত) মো. জহুরুল আলম, সহকারী শিক্ষক (ইংরেজি) রুহুল আমিন, সহকারী শিক্ষক (বাংলা) রোকসানা খাতুন, সহকারী শিক্ষক (ইংরেজি) সুরুজ আলী প্রমূখ বক্তব্য রাখেন। 

শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, নবম শ্রেণির তানজিন হাসান মারুফ, অষ্টম শ্রেণির রুবাইয়া হাসান, জিনাতুন নাহার, রাইয়্যান উল্লাহ ও ষষ্ঠ শ্রেণির তাসকিন রহমান প্রজ্ঞা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক সোহেল রানা। 

অক্টোবর ১৭, ২০২৩

ইকবাল কবীর রনজু/এবি/

মন্তব্য করুন: