• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

অপরাধ

চাঁপাইয়ে বন্দুকযুদ্ধে ধর্ষণ ও হত্যা মামলার আসামি নিহত

নিজস্ব প্রতিনিধি

 প্রকাশিত: ০৫:১১, ২১ ফেব্রুয়ারি ২০২০

চাঁপাইয়ে বন্দুকযুদ্ধে ধর্ষণ ও হত্যা মামলার আসামি নিহত

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে ৭ বছরের মেয়ে স্কুলছাত্রী রিমা ধর্ষণ ও হত্যাকারী তরিকুল ইসলাম ওরফে সাদ্দাম পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় সদর জেলার শাজাহানপুর ইউনিয়নের হরিষপুর নতুনপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে জেলা গোয়েন্দা পুলিশের তিন সদস্য। 

নিহত সাদ্দাম সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিক হাজির টোলা গ্রামের নোমান আলীর ছেলে। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) এস এম ফজলে খুদা বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যা ৬টার দিকে ভারত পালিয়ে যাওয়ার সময় বকচর সীমান্ত থেকে তাকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় এ ঘটনায় তার সঙ্গে বেশ কয়েকজন জড়িত রয়েছে। পরে, তার স্বীকারোক্তি অনুযায়ী অপর সহযোগীদের ধরতে অভিযান চালায় পুলিশ। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হরিশপুর এলাকায় পৌঁছালে ওৎ পেতে থাকা তরিকুলের সহযোগীরা পুলিশের উপর গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় গোলাগুলির এক পর্যায়ে তরিকুল গুলিবিদ্ধ হয়।

ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রাত সোয়া ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আবু বকর সিদ্দিক তরিকুলকে মৃত ঘোষণা করেন।

গত ১৮ ফেব্রুয়ারি সদর উপজেলার চরবাডাঙ্গা গ্রামের রুহুল আমিনের ৭ বছরের মেয়ে রিমাকে ধর্ষণের পর হত্যা করে একটি বাঁশবাগানে ফেলে রাখে রিমার মরদেহ। এ ঘটনায় রিমার বাবা রুহুল আমিন বাদী হয়ে তরিকুলসহ অজ্ঞাত আরও ৫ জনকে আসামি করে নবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর পলাতক তুরিকুলের বাড়ি থেকে নিহত রিমার জামা-কাপড় উদ্ধার করে পুলিশ।

ফেব্রুয়ারি ২১, ২০২০

মন্তব্য করুন: