• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

অপরাধ

সিরাজদিখানে সাংবাদিক পনিরকে হত্যার হুমকি

নিজস্ব সংবাদদাতা

 প্রকাশিত: ০৪:৫১, ২১ নভেম্বর ২০২০

সিরাজদিখানে সাংবাদিক পনিরকে হত্যার হুমকি

মুন্সিগঞ্জের সিরাজদিখানে ধর্ষণ চেষ্টার মামলা প্রত্যাহার না করায় ও পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ায় সাংবাদিক সামসুজ্জামান পনিরকে হত্যার হুমকি দিয়েছে ধর্ষণ চেষ্টাকারী আসলাম হাওলাদার ওরফে ডিএম এর খালু ও প্রতিবেশী মোঃ ফরিদ সরকার। 

শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে ঘটনাটি ঘটেছে সিরাজদিখান উপজেলার গুয়াখোলা গ্রামে। 

ঘটনার প্রত্যক্ষ সাক্ষী ও মেয়ের দাদী জানান, ”শুক্রবার বিকেলে ফরিদ সরকার আমার বাড়িতে প্রবেশ করে বলে যে আমার ভাগিনা ডিএম এর  বিরুদ্ধে যে ধর্ষণ চেষ্টা মামলা ও বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ ও মিটিং মিছিল ও মানববন্ধন হয়েছে তার অন্যতম নাটের গুরু  সাংবাদিক পনির বেশী বারাবাড়ি করছে। যদি মামলা প্রত্যাহার না করে তাহলে তাকে বিভিন্নভাবে অকথ্য ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি দিয়ে যায়। পরে আমি সাথে সাথে পনিরকে ঘটনাটি জানাই।”

গত ৬ নভেম্বর রাত নয়টায় গুয়াখোলা গ্রামে নবম শ্রেনীর এক ছাত্রী বাড়ির বাইরে ওযু করতে গেলে ওঁৎ পেতে থাকা ডিএম তাকে মুখ চেপে ধরে হাত ধরে টেনে বাথরুমে নিয়ে যাওয়া চেষ্টা করে। পরে ওই মেয়ে চিৎকার দিয়ে দৌড়ে পাশের বাড়ি গিয়ে অজ্ঞান হয়ে পরে। পরে সুস্থ হয়ে ঘটনা খুলে বলে। 

পরে মেয়ের মা বাদি হয়ে ডিএম এর বিরুদ্বে সিরাজদিখান থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। মামলা নম্বর ৬/২২৭ তারিখ ৭-১১-২০২০

উল্লেখ্য, আসলাম হাওলাদার ডিএম ২০১৬ সালে ঢাকার চকবাজার থানার জামিল হত্যা মামলা ও সিরাজদিখান থানায় একাধিক সন্ত্রাসী মামলার আসামী। মামলা প্রত্যাহারের হুমকিদাতা ফরিদ সরকার ঢাকা-বরিশাল রুটে ষ্টিমারে ডাকাতি মামলা যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামী।

নভেম্বর ২১, ২০২০

মন্তব্য করুন: