• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

অপরাধ

সিরাজদিখানে ২০ দিনেও ধরাছোয়ার বাইরে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী

নিজস্ব প্রতিনিধি

 প্রকাশিত: ১৬:০৩, ২৮ নভেম্বর ২০২০

সিরাজদিখানে ২০ দিনেও ধরাছোয়ার বাইরে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী

সিরাজদিখান থানায় নারী ও শিশু নির্যাতনকারী মামলার বাদী মহিলাকে তার মামলা প্রত্যাহরের জন্য হুমকি দিয়েছে আসামীর চাচা। 

মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকালে হুমকিদাতা রাসেল হাওলাদার (৩৮) ও আলী সরকার (৬৫) বাদির বাড়িতে গিয়ে মামলা প্রত্যাহারের হুমকি দেয় এবং প্রত্যাহার না করলে তাকে ও তার মেয়েকে গুম করারও হুমকি দেয়। পরে বাদীর চিৎকারে আশেপাশের লোক এগিয়ে এলে হুমকিদাতারা পালিয়ে যায়। 

এ ব্যাপারে বুধবার (২৫ নভেম্বর) মহিলা বাদী হয়ে সিরাজদিখান থানায় ডায়রী করেন।

বাদী আরও জানান, আসামী ও তার আত্মীয়-স্বজন ঘটনার পর থেকে আমাকে ও আমার-আত্মীয় স্বজনকে মামলা প্রত্যাহারের জন্য বিভিন্ন ভয়-ভীতি ও লোভ-লালসা দেখিয়ে আসছে।

উল্লেখ্য, গত ৬ নভেম্বর সিরাজদিখান উপজেলার গুয়াখোলা গ্রামে রাত ৯টায় নবম শ্রেনীর এক স্কুলছাত্রী ঘরের বাইরে ওযু করতে গেলে আগে থেকেই ওঁৎ পেতে থাকা পাশের বাড়ির আসলাম হাওলাদার ওরফে ডিএম ছাত্রীর মুখ চেপে ধরে বাথরুমে ঢুকানোর চেষ্টা করলে মেয়েটি চিৎকার দিয়ে দ্রুত দৌড়ে পাশের বাড়িতে গিয়ে অজ্ঞান হয়ে যায়। পরে সুস্থ সে হয়ে ঘটনাটি সকলকে খুলে বলে। ঘটনার পর আসামী দ্রুত পালিয়ে যায়।

ঘটনার পর থেকে এলাকাবাসী আসামী গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবিতে মিটিং, মিছিল ও মানববন্ধন করে আসছে। কিন্তু দীর্ঘদিন পরও পুলিশ আসামীকে গ্রেপ্তার করতে পারেনি।
 
উল্লেখ্য, উক্ত আসামী আসলাম হাওলাদার ডিএম রাজধানী চকবাজার থানার জামিল হত্যা মামলার এজাহারভুক্ত আসামী ও সিরাজদিখান থানায় তার বিরুদ্বে সন্ত্রাসী মামলা রয়েছে।

নভেম্বর ২৮, ২০২০

মন্তব্য করুন: