• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

অপরাধ

ফেনীতে কিশোরকে ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৩:২৭, ১৫ এপ্রিল ২০২২

ফেনীতে কিশোরকে ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

ফেনী: ফেনীতে ভয়ভীতি দেখিয়ে এক কিশোরকে একাধিকবার ধর্ষণের অভিযোগে পুলিশের কনস্টেবল মো. ইউনুসকে (৩০) গ্রেপ্তারের পর সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে তাকে গ্রেপ্তারের পর রাতে সাময়িক বরখাস্ত করা হয়। কনস্টেবল মো. ইউনুসের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায়। তিনি ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) গাড়ির চালক হিসেবে কর্মরত ছিলেন।

এ ঘটনায় ভুক্তভোগী কিশোরের মা বাদী হয়ে ফেনী মডেল থানায় ওই কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন।

মামলার সূত্রে জানা যায়, ওই কিশোর শহরের একটি দোকানে চাকরি করতো। গত ২৩ ডিসেম্বর রাতে দোকান বন্ধ করে বাড়িতে যাওয়ার সময় মহিপাল ফ্লাইওভারের নিচে পৌঁছালে পুলিশ সদস্য ইউনুস তার গতি রোধ করেন। তিনি অবৈধ মালামাল থাকার অভিযোগে ওই কিশোরকে আটক করেন। পরে তিনি তাকে থানায় না নিয়ে একটি আবাসিক হোটেলে নিয়ে যান। সেখানে তিনি ওই কিশোরকে নানা ধরনের ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। এরপরও তিনি তাকে একাধিক দিন ধর্ষণ করেন।

একপর্যায়ে তাকে একটি মোবাইলফোন সেট উপহার দেন কনস্টেবল ইউনুস। এরপর সেটি হারিয়ে গেছে মর্মে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে পুলিশ ওই মুঠোফোন সেটটি উদ্ধার করলে ওই কিশোরের মা ঘটনার বিস্তারিত জানতে পারেন এবং এ বিষয়ে বৃহস্পতিবার দুপুরে ফেনী সদর মডেল থানায় একটি মামলা করেন।

মামলার পর পুলিশ সদস্য ইউনুসকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। রাতে তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এপ্রিল ১৫, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: