• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

অপরাধ

সাংবাদিক নাদিম হত্যা দায় স্বীকার করেছে বাবু চেয়ারম্যান

অনলাইন ডেস্ক:

 আপডেট: ০৭:৩৯, ২৪ জুন ২০২৩

সাংবাদিক নাদিম হত্যা দায় স্বীকার করেছে বাবু চেয়ারম্যান

জামালপুরের বকসীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলায় গ্রেপ্তার প্রধান অভিযুক্ত বহিষ্কৃত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু আদালতে দেওয়া জবানবন্দিতে সাংবাদিক রব্বানী হত্যার সঙ্গে যুক্ত থাকার কথা স্বীকার করেছেন।

শুক্রবার (২৩ জুন) বিকালে পাঁচ দিনের রিমান্ড শেষে তাকে জামালপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসিব উল্লাহ পিয়াসের আদালতে হাজির করা হয়। সেখানে দণ্ডবিধি ১৬৪ ধারা অনুযায়ী তার জবানবন্দি রেকর্ড করা হয়।

বাদীপক্ষের আইনজীবী ইউসুফ আলী এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার দুপুর ১টা ৪৫ মিনিটে তাকে আদালতে হাজির করে পুলিশ। বিকালে ম্যাজিস্ট্রেট তার জবানবন্দি রেকর্ড করেন। এ সময় বাবু সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন।

জবানবন্দি শেষে তার জামিন আবেদন না মঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান আইনজীবী ইউসুফ আলী।

গত ১৪ জুন রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে বাংলানিউজ২৪ডটকম এর জেলা প্রতিনিধি এবং ৭১ টেলিভিশনের বকশীগঞ্জ প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিমের ওপর হামলা করা হয়। তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করে ফেলে রেখে যায় হামলাকারীরা। পরেরদিন সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন।

জুন ২৪, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: