• ঢাকা

  •  শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

বিনোদন

সানি লিওনের ফ্যান হলেই মাংসে ১০ শতাংশ ছাড়!

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১৩:০৩, ১৮ এপ্রিল ২০২২

সানি লিওনের ফ্যান হলেই মাংসে ১০ শতাংশ ছাড়!

ব্যবসায় উন্নতি করতে বা প্রচার বাড়াতে অনেকেই অনেক পন্থা অবলম্বন করেন। এমনই নতুন এক আইডিয়া চালিয়েছেন ভারতের কর্নাটকের এক মাংস বিক্রেতা। তিনি বলিউড অভিনেত্রী সানি লিওনের ভক্তদের জন্য মাংসে ১০ শতাংশ ছাড় ঘোষণা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখান থেকেই জানা গেছে, কর্ণাটকের মান্ড্য জেলায় ডিকে চিকেন নামের একটি মাংসের দোকান চালান প্রসাদ কে এন। দু’বছর আগে খোলা এই দোকানের বিক্রিবাটা মন্দ নয়। তিনিই দোকানে বড়বড় করে পোস্টার লাগিয়ে জানিয়েছেন এই অফারের কথা। এই দোকান থেকে মাংস কিনলেই মিলবে ১০ শতাংশ ছাড়। তবে শর্ত একটাই। ক্রেতাকে হতে হবে সানি লিওনের ভক্ত।

প্রাক্তন পর্নতারকার সিনেমা ও অভিনয়কে ভালবেসেই এই ঘোষণা প্রসাদের? এ প্রসঙ্গে প্রসাদ জানান, এর পেছনে আরও একটি কারণ আছে। আসলে অভিনয় ছাড়াও সানি কিন্তু বিভিন্ন সমাজসেবামূলক কাজের সঙ্গেও যুক্ত।

প্রসাদের কথায়, “সানির নাম দিয়ে মাংসের বিক্রি বাড়ানো তার উদ্দেশ্য নয়, বরং আমি চাই ওর অনুরাগীর সংখ্যা আরও বাড়ুক। তাহলে আরও বেশি করে স্বেচ্ছাসেবী সংস্থাগুলিকে সাহায্য করতে পারবেন সানি।”

প্রসাদ বলেন, “অনেকের কাছে এখনও তার পরিচয় পর্নতারকাই। যেহেতু একটা সময় ওই ইন্ডাস্ট্রির সঙ্গে সানি যুক্ত ছিলেন, তাই এখনও সেই নিয়েই চলে আলোচনা। তবে আমি সানি লিওনের বিষয়ে যত জানতে শুরু করলাম, ততই ভাল লাগল। দেখলাম, নানাধরনের সমাজ সেবা করেন সানি। নিজে একটি শিশুকে দত্তক নিয়েছেন তো বটেই, সেই সঙ্গে একটি স্কুলও চালান। এমনকী কোভিডকালেও বহু মানুষের পাশে দাঁড়িয়েছেন। তার থেকে অনেক কিছু শেখার আছে। সেই জন্যই এই অফার দেওয়ার সিদ্ধান্ত নিই।”

কিন্তু প্রশ্ন হল, কীভাবে ১০ শতাংশ ছাড় পাওয়া যায়? প্রসাদ জানাচ্ছেন, ক্রেতা যদি ইনস্টাগ্রাম এবং ফেসবুকে সানিলিওনের ছবি পোস্ট ও সানির ফ্যান পেজে লাইক দেন, তবেই তিনি ফ্যান হিসেবে গন্য হবেন। তাছাড়া, সোশ্যাল মিডিয়ায় সানির সিনেমা নিয়েও তার কমেন্ট থাকতে হবে।

অনেকেই প্রসাদের এই অফারকে ‘পাগলামি’ বলে ব্যাখ্যা করেছেন, আবার অনেকের প্রশংসাও কুড়িয়েছেন। তবে এই আলোচনা-সমালোচনার মাঝেই প্রসাদের দোকানে কিন্তু ক্রেতার সংখ্যা বেড়েছে। সূত্র: নিউজনেস্ট

এপ্রিল ১৮, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: