• ঢাকা

  •  শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

বিনোদন

সমুদ্র সৈকতে বোল্ড লুকে ফাতিমা সানা

নিউজ ডেস্ক:

 আপডেট: ১৮:৩৯, ২১ এপ্রিল ২০২২

সমুদ্র সৈকতে বোল্ড লুকে ফাতিমা সানা

ফাতিমা সানা শেখ। ‘দঙ্গল’ ছবির মাধ্যমেই দর্শকমহলে বিপুল পরিচিতি পেয়েছেন। ছবিতে আমির খানের মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। এই ছবিতে অভিনয় করার পর থেকে তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একটার পর একটা কাজ আসতে থাকে তার কাছে।

অভিনয়ের পাশাপাশি ফাতিমা সানা শেখ অন্যান্য অভিনেত্রীদের মতো বোল্ড ফটোশুট করে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেন তিনি।

সম্প্রতি সমুদ্র সৈকতে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। ছবিতে লাল রঙের ক্রপ টপ পরিহিত, খোলা চুলে, মেকাপ ছাড়াই ছিলেন তিনি। চুলে হাত দিয়েই দুটি পোজ দিয়েছিলেন এই পোশাকে।

সমুদ্র সৈকতে এই লুকে অভিনেত্রী যে উষ্ণতায় ছড়িয়েছেন, তা বলাই বাহুল্য। এই ছবি শেয়ার হতেই রীতিমতো ভাইরাল হয়ে গেছে। প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে আছেন তার অগণিত ভক্তরাও।

এই মুহূর্তে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও একাধিক কাজ করে ফেলেছেন অভিনেত্রী।

উল্লেখ্য, অনিল কাপুর ও তার ছেলে হর্ষবর্ধন কাপুরের সাথে ‘থার’ ছবিতে মুখ্য ভূমিকায় দেখা মিলবে অভিনেত্রীর। এটি সম্ভবত নেটফ্লিক্সে মুক্তি পাবে।

এ ছাড়াও, মেঘনা গুলজার পরিচালিত ‘স্যাম বাহাদুর’ ছবিতে ভিকি কৌশলের বিপরীতে দেখা মিলবে ফাতিমা সানা শেখের। আপাতত অভিনেত্রীর অনুরাগীরা তাকে পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন।

এপ্রিল ২১, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: