• ঢাকা

  •  বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

বিনোদন

লাইভ অনুষ্ঠানে পোশাক বিভ্রাটে পুষ্পার নায়িকা রশ্মিকা মান্দানা

নিউজ ডেস্ক:

 আপডেট: ১২:২৫, ২৮ এপ্রিল ২০২২

লাইভ অনুষ্ঠানে পোশাক বিভ্রাটে পুষ্পার নায়িকা রশ্মিকা মান্দানা

রশ্মিকা মান্দানা

হালে বক্স অফিস কাঁপানো ‘পুষ্পা, দ্য রাইজিং স্টার’ সিনেমাটি একাধিক রেকর্ড চূর্ণ-বিচূর্ণ করে বিশ্বের সিনেমাপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছে। গেলো বছরের ডিসেম্বরে ১৭ তারিখে মুক্তি পেয়েছিল আল্লু অর্জুনের এই সিনেমা। সিনেমাটির বেশ কিছু অ্যাকশন সিকোয়েন্স এবং গানের স্টেপ বেশ কিছুদিন ধরে সুপার ট্রেন্ডিং হয়ে আছে। এছাড়া আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানার অনস্ক্রিন কেমিস্ট্রি ছিল দেখার মতো।

সোশ্যাল মিডিয়াতে কমবেশি অভিনেত্রীকে নিয়ে সর্বদাই আলোচনা চলছে। সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়ে পোশাক বিভ্রাটে বা উপস মোমেন্টে পড়েন তিনি। আর সেই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

ওই ভিডিওতে দেখা গেছে, একটি লাইভ ইভেন্টে শর্ট হলুদ রঙের পোশাক পরে এসেছিলেন অভিনেত্রী। হঠাৎ করেই কথোপকথনের সময় সে পায়ের অবস্থান পরিবর্তন করতে গেলে শর্ট ড্রেসের নিচ দিয়ে গোপন স্থান অনক্যামেরা চলে আসে।

দক্ষিণী সুপারস্টার থেকে রশ্মিকা মান্দানা হয়ে উঠেছেন ভারতীয় অভিনেত্রী। পুষ্পার সাফল্যের পর রীতিমতো জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন রশ্মিকা। কর্ণাটকের অভিনেত্রী তথা সাউথ ইন্ডিয়ান সিনেমার মোস্ট কিউট অভিনেত্রী তিনি।

সাউথ ইন্ডিয়ান সিনেমায় রশ্মিকা তার কিউট এক্সপ্রেশন ও সুন্দর হাসির জন্য এমনিতেই বেশ জনপ্রিয় ছিলেন। তার হাসি, প্রাণোচ্ছল ভঙ্গিমা, মারকাটারি ফিগার রাতের ঘুম কেড়ে নিয়েছে লাখো লাখো যুবকের।

তিনি প্রধানত সাউথ ইন্ডিয়ান সিনেমা গীতা গোবিন্দ থেকে জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন। তারপর পুষ্পার সাফল্যের পর তার জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছেছে।

প্রসঙ্গত, অভিনেত্রী রশ্মিকা তার ক্যারিয়ার শুরু করেছিলেন কন্নড় ছবি কিরিক পার্টি দিয়ে। ২০১৬ সালে এটি মুক্তি পায়। এরপর ২০১৮ সালে “চলো” সিনেমা মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। এরপর বিজয় দেবরকোন্ডার সাথে “ডিয়ার কমরেড” এবং “গীতা গোবিন্দম” এ অভিনয় করেন তিনি। তারপর থেকে ক্যারিয়ারে আর কখনও ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে।

জানা গেছে, তিনি খুব শীঘ্রই সিদ্ধার্থ মালহোত্রার ছবি ‘মিশন মজনু’-তে আসতে চলেছেন।

এপ্রিল ২৮, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: