• ঢাকা

  •  বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

বিনোদন

রগরগে নতুন ওয়েব সিরিজ রিলিজ করলো উল্লু

 আপডেট: ১৮:০১, ২ মে ২০২২

রগরগে নতুন ওয়েব সিরিজ রিলিজ করলো উল্লু

হালে সিনেমা ও সিরিয়ালের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন ওয়েব সিরিজ। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।

আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়ার কদর বুঝে গেছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। 

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। সম্প্রতি উল্লুতে রিলিজ করেছে একটি রোমান্টিক ড্রামা ওয়েব সিরিজ যা পছন্দ হয়েছে সকলের।

উল্লুতে (ullu) চরম সুখ ক্যাটাগরির সর্বশেষ সিরিজ হলো “শাড়ি কি দুকান”। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সোনিয়া সিং রাজপুত। ওয়েব সিরিজটিতে একটি অল্প বয়স্ক ছেলেকে ঘিরে গল্প আবর্তিত হয়েছে যে ওই শাড়ির দোকানে কাজ করে। সে শাড়ি পরে সমস্ত কাস্টমারদের শাড়ি কিনতে সাহায্য করে থাকে। কিন্তু কাজ করতে করতেই টুইস্ট আসে ওয়েব সিরিজে। এক সুন্দরী মহিলা দোকানে এসে ওই ছেলের প্রেমে পড়ে যায় সে। তারপর সেই নিয়ে বাকি গল্প। এই ওয়েব সিরিজেও একাধিক সাহসী খোলামেলা দৃশ্য রয়েছে তা আলাদাভাবে বলার দরকার পড়ে না।

উল্লু গত ২৯ এপ্রিল (শুক্রবার) এই ওয়েব সিরিজ রিলিজ করেছে। এটি হিন্দি, তামিল, তেলেগু, ইংরেজি এবং ভোজপুরি ভাষাতে উপলব্ধ।

আপনি যদি ওয়েব সিরিজটি দেখতে চান তাহলে সরাসরি অ্যাপে গিয়ে অনলাইন বা ডাউনলোড করে দেখতে পারবেন। তবে ভুল করেও সকলের সামনে এই ওয়েব সিরিজ দেখবেন না।

প্রসঙ্গত, উল্লুতে আরও বেশ কয়েকটি ওয়েব সিরিজ বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে যার মধ্যে অন্যতম হল মা দেবরানী বেটি জেঠানি, চাওল হাউস, টিউশন টিচার ইত্যাদি।

মে ২, ২০২২

মন্তব্য করুন: