• ঢাকা

  •  রোববার, জানুয়ারি ২৯, ২০২৩

খেলার মাঠে

আটোয়ারীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

আটোয়ারী প্রতিনিধি:

 প্রকাশিত: ১৮:৫৪, ১৮ জানুয়ারি ২০২৩

আটোয়ারীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ছবি: সময়বিডি.কম

আটোয়ারী (পঞ্চগড়): পঞ্চগড়ের আটোয়ারীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র আধুনিক ক্রিড়ার রূপকার শহীদ শেখ কামাল হোসেনের নামে “শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩” অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ জানুয়ারি) উপজেলা প্রশাসনের আয়োজনে আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয মাঠে এ্যাথলেটিকস প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলার মাধ্যমিক পর্যায়ের স্কুল ও মাদরাসার শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মুসফিকুল আলম হালিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরামর্শ ও উপদের্শমুলক বক্তব্য রাখেন এবং প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ তোবারক হুসেন উপস্থিত ছিলেন। 

এ সময় আরো উপস্থিত ছিলেন, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ, আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ক্রিড়া শিক্ষক, শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার সাথে সম্পৃক্ত বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, জনপ্রতিনিধি, সাংবাদিক ও ক্রিড়ার সাথে সম্পৃক্ত ক্রিড়ানুরাগীরা। 

উপজেলা পর্যায়ে বিজয়ী শিক্ষার্থীরা জেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতায় অংশ গ্রহন করবে।

জানুয়ারি ১৮, ২০২৩

মোঃ রবিউল হক/এবি/

মন্তব্য করুন: