• ঢাকা

  •  শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

জেলার খবর

গৌরীপুরে বেশি দামে সার বিক্রির দায়ে ৪ দোকানীর জরিমানা

গৌরীপুর প্রতিনিধি:

 প্রকাশিত: ০৭:২৭, ৩০ আগস্ট ২০২২

গৌরীপুরে বেশি দামে সার বিক্রির দায়ে ৪ দোকানীর জরিমানা

ছবি: সময়বিডি.কম

গৌরীপুর (ময়মনসিংহ): ময়মনসিংহের গৌরীপুরে সরকার নির্ধারিত দামের চেয়ে বেশি দামে সার বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করার অভিযোগে চার খুচরা সার বিক্রেতাকে ১৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৯ আগস্ট) পৌরসভার মাছ বাজার এলাকার মোঃ চান মিয়াকে চার হাজার ও শাহগঞ্জ এলাকার খুচরা ব্যবসায়ী আল-আমিনকে তিন হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ এই জরিমানা করেন।

অপর দিকে সহকারী কমিশনার (ভূমি) নিকহাত আরা রামগোপালপুর ও কলতাপড়া বাজারে পৃথক আরেকটি অভিযান চালায়। এ সময় নির্ধারিত দামের চেয়ে বেশি দামে সার বিক্রি এবং মুল্য তালিকা প্রদর্শন না করার দায়ে সংশ্লিষ্ট আইনে খুচরা সার বিক্রেতা মোঃ জামাল ও ফিরোজ মিয়াকে ছয় হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ ছাড়াও সকল ডিলারের দোকানে স্টক, রেজিস্ট্রার, ভাউচার নিরীক্ষা করা হয়, উপস্থিত ক্রেতা-জণগণকে সচেতন করা হয়, রশিদ ছাড়া সার ক্রয় বিক্রয় না করতে সতর্ক করা হয়।

এ সময় গৌরীপুর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ লুতফুন নাহার, সংশ্লিষ্ট ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তা, গৌরীপুর থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

আগস্ট ৩০, ২০২২

রায়হান/এবি/

মন্তব্য করুন: