• ঢাকা

  •  রোববার, জানুয়ারি ২৯, ২০২৩

জেলার খবর

তাড়াশে ক্ষুদ্র-নৃগোষ্ঠীর যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি:

 প্রকাশিত: ১৭:২৪, ৪ ডিসেম্বর ২০২২

তাড়াশে ক্ষুদ্র-নৃগোষ্ঠীর যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সনগুই গ্রাম থেকে ক্ষুদ্র নৃগোষ্ঠীর লালন বড়াইক (৪০) নামের এক ব্যক্তির গলায় ফাঁস দেওয়া দেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই গ্রামের মৃত যতীন্দ্র নাথ বড়াইকের ছেলে এবং চার সন্তানের জনক।

শনিবার (৩ ডিসেম্বর) রাত ১১টায় গ্রামের এক অনুষ্ঠানে রান্নায় সহযোগীতা করার জন্য বা‌ড়ি থেকে বের হয়ে তিনি আর বাড়িতে ফেরেননি। আজ (৪ ডিসেম্বর) সকালে বাড়ির পাশে একটি গাছে তার ঝুলন্ত দেহ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

মাধাইনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মান্নান বলেন, লালন বড়াইক শুক্রবার রাতে গ্রামের একটি সমাজিক অনুষ্ঠানে রান্নায় সহযো‌গিতা করার কথা বলে বা‌ড়ি থেকে বের হন। কিন্তু বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকে। আজ সকালে বাড়ির পাশে গাছে তার গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। তবে ঘটনাটি হত্যা না আত্মহত্যা এটা নিশ্চিত হওয়া যায়নি।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহীদুল ইসলাম বলেন, খবর পেয়ে সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্টে হত্যা না আত্নহত্যা তা নিশ্চিত হওয়া যায়নি। প্রকৃত ঘটনা জানতে লাশের ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যার শেখ ফজিলাতুন্নেসা মুজিব মে‌ডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

ডিসেম্বর ৪, ২০২২

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: